একরত্তি ছেলের সঙ্গে খেলায় ব্যস্ত রাজা ও মধুবনী, মূহুর্তে ভাইরাল ক্যামেরাবন্দি ছবি

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় দুটি মুখ রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী । তাদের প্রথমবার ধারাবাহিক জগতে দেখা গিয়েছিল স্টার জলসায় অভিনীত ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল তে। আর সেখান থেকেই শুরু হয় তাদের আলাপ, আলাপ পরিণত হয় প্রেমে এবং সেই প্রেম বিবাহ পর্যন্ত গিয়ে সমাপ্ত হয় । তবে তারা অভিনয় জগতে নাম ও কামিয়েছেন খুবই ।

তাদের বিবাহ হয়েছে প্রায় চার বছর ,আর তারপরেই তাদের কোল আলো করে এসেছে তাদের সন্তান । তারা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তা সোশ্যাল মিডিয়াতে সকলকে জানিয়ে ছিলেন রাজা । তারা এখন তিনজন সদস্য মিলে বেশ আনন্দে মেতে আছেন ।।আর ছেলেকে বাড়ি নিয়ে আসার পরে সপরিবারে একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে ,কিন্তু তার সন্তানের মুখ এখনও কোনো সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেননি এই দম্পতি ।

তবে মাঝে মধ্যেই মধুবনী তার ছেলের সঙ্গে সময় কাটান এবং সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন সেইসব মুহূর্ত । তিনি তার ছেলেকে সব সময় আদর এবং ভালোবাসায় ভরিয়ে রাখেন ,তবে সম্প্রতি মধুবনী তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ফটো যেখানে দেখা যাচ্ছে সপরিবারে এই ছুটির দিনে তারা তিনজন মজা করছেন এবং সেলফি তুলছেন মজার ভঙ্গিতে, একেবারে সেলফি মুডে মজার লুকে ছবিতে ধরা দিয়েছেন রাজা।

মধুবনী তার ছেলেকে আদর করতে ব্যস্ত আছে এবং রাজা তাদের সেই মুহূর্ত ক্যাপচার করতে ব্যস্ত আছে । আর সেই সময়ে দুজনের মাঝে থাকা কেশব দিব্যি শুয়ে আছে এবং তার মায়ের সঙ্গে কোন খুনসুটি করে যাচ্ছে। মধুবনী ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখেন  যে, ‘ কেশবের সঙ্গে রবিবারের দুপুর’। সম্প্রতি মধুবনীর পোস্ট করা এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

Back to top button