Puja Banerjee: দুধ সাদা স্লিভলেস টপে মুম্বইয়ে প্রকাশ্য রাস্তায় ঘুরছেন বাঙালি অভিনেত্রী, ভাইরাল ভিডিও

টলিউড ও বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জি। বর্তমানে তাকে কমবেশি অনেকেই চেনেন। তার একটি পুত্র সন্তানও রয়েছে তার নাম কৃশিব। তার স্বামীর নাম কুনাল। পুত্র সন্তান জন্ম দেওয়ার কয়েক মাসের মধ্যেই পূজা ব্যানার্জি কাজে ফিরেছেন। কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। আবার সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেত্রী বেশ একটিভ। মাঝে মধ্যে বিভিন্ন রকমের ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।ন তার অনুগামী সংখ্যাও প্রচুর।

সম্প্রতি পূজা ব্যানার্জি তার ইন্সটাগ্রাম এ একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে পূজা ব্যানার্জি কে দেখা গেছে একটি সাদা রঙের স্প্যাগেটি টপ এবং ফোরাল প্রিন্টেড পালাজো তে। মুম্বাইয়ের রাস্তায় তাকে প্রজাপতির মতন ঘুরে বেড়াতে দেখা গেছে ভিডিওটিতে ।এছাড়াও তার চোখে রয়েছে নীল রঙের একটি সানগ্লাস ।তার চুল রয়েছে খোলা এবং তার পায়ে রয়েছে ব্রাউন রঙের একটি স্টিলেটো। ভিডিওটির শুরুতেই পূজার একটি ছবিও রয়েছে। তারপর শুরু হয়েছে ভিডিওটি।

ভিডিওটিতে পূজা ব্যানার্জি কে বরাবরের মতোই ভীষণ সুন্দর দেখতে লাগছে। তার অনুগামী দের এই ভিডিওটি খুবই পছন্দ করেছেন ।ভিডিওটি পোস্ট সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে। অনেকেই লাইক কমেন্ট শেয়ার করেছেন ভিডিওটি।

Back to top button