মা আরও বেড়েছে জেল্লা, নতুন বছরে মেয়েকে কোলে নিয়েই ছবি শেয়ার করলেন প্রীতি জিন্টা

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: অভিনেত্রী প্রীতি জিন্টা এই নভেম্বরে 2021 এ প্রথম মা হওয়ার আনন্দ উপভোগ করেছেন। বিবাহিত জীবনে দীর্ঘ 6 বছর অতিক্রম এরপর অবশেষে জমজ সন্তানের মা হলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবে হয়নি তবে সারোগেসি চিকিৎসা পদ্ধতির মাধ্যমে দুই সন্তানের পৃথিবীর আলো দেখিয়েছেন তিনি। তার একটি ছেলে এবং একটি মেয়ে হয়েছে যাদের নাম রাখা হয়েছে জয় এবং জিয়া এই দুই নামে। মেয়ে জিয়ার সাথে সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়াতে সবসময়ই একটিভ থাকেন অভিনেত্রী। 80 লক্ষ অনুগামী রয়েছে তার সোশ্যাল মিডিয়াতে। তাদের মাঝে তিনি একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন মাঝেমধ্যে। ইন্সটাগ্রামে মা হাওয়ার আনন্দ তিনি প্রকাশ করলেন। হসপিটালে বসেই মেয়ে জিয়াকে কোলে নিয়ে একটি সেলফি তোলেন যা ভাইরাল হয়েছে নেট পড়ায়।

ক্যাপশনে প্রীতি জিন্টা লিখেছেন ‘মাম্মি ভাইবস’। তিনি অত্যন্ত আনন্দিত হয়েছেন। ছবিটি শেয়ার করা মাত্রই লাখ লাখ রিয়াক্ট পড়ে গেছে। অভিনেত্রীকে অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। অনেকে দেখতে চেয়েছে তার ছোট্ট মেয়ে জিয়াকে। তবে সে আশা তাদের পূরণ হয়নি অভিনেত্রী তার নিজের মেয়ের মুখ সোশ্যাল মিডিয়াতে এখনও পযন্ত শেয়ার করেনি।

View this post on Instagram

A post shared by Preity G Zinta (@realpz)

এর আগে একবার মেয়ের সাথে ছবি ছেড়েছিলেন তিনি জানা গিয়েছে। সেই ছবিটি নাকি তার মা হওয়ার প্রথম ছবি ছিল। সেই ছবিতেও অভিনেত্রীর মেয়ে জিয়ার মুখ দেখা যায়নি। আর এই ছবিতে মেয়েকে কোলে নিয়ে প্রীতি জিন্টা লিখেছে যে, ‘বার্প ক্লথ, ডায়পার আর বাচ্চারা… সব কিছু দারুণ লাগছে’।

জিন গুডএনাফকে 2016 সালে প্রেম করে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর স্বামীর সাথে প্রীতি জিন্টা উড়ে গিয়েছিল যুক্তরাষ্ট্রে। তার শ্বশুরবাড়ি এখন বলতে গেলে ইউনাইটেড স্টেট। বিয়ে করার পর থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে তাকে আর দেখা যায়নি একপ্রকার যেন অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন তিনি। মা হওয়ার খুশির খবর দেওয়ার পর অভিনেত্রী নিজে মুখে জানিয়েছে তিনি আবার বড় পর্দায় ফিরতে চান।

Back to top button