গরীবের ভগবান সোনু সুদ, অভিনেতাকে দুধ মালা দিয়ে সম্মান জানালেন আমজনতা! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদনপ্রথম থেকেই গরিবের মসিহা হিসেবে পরিচিত হয়ে এসেছেন বিখ্যাত অভিনেতা সোনু সুদ। বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা যা করে দেখাতে পারেননি তা খুব অল্পসময়ের মধ্যেই করে দেখিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা।গতবছর লকডাউন এর সময় পরিযায়ী শ্রমিকদের বিভিন্ন জায়গা থেকে নিজেদের বাড়ি ফেরার ব্যবস্থা করার পাশাপাশি দুঃসময়ে সমস্ত মানুষের পাশে থাকা সব কিছুই করেছেন সোনু।

এবার দুধ দিয়ে সোনুর পোস্টার ধুয়ে দেওয়ার দৃশ‍্য দেখা গেল অন্ধ্র প্রদেশে। এই ঘটনা অন্ধ্র প্রদেশের শ্রীকলহস্তির চিত্তুর জেলার। অভিনেতাকে ধন‍্যবাদ জানানোর জন‍্য তাঁর একটি প্রমাণ মাপের পোস্টারকে দুধ দিয়ে ধুইয়ে দিতে দেখা গেল। ভিডিওটিই এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ভিডিওটি চোখে পড়েছে সোনুরও। তিনি উত্তরে লিখেছেন, ‘আপ্লুত’। এর আগে সোনুকে সম্মান জানানোর জন‍্য তেলেঙ্গানার সিদ্দিপেত জেলার ডাব্বা টান্ডা গ্রামের বাসিন্দারা এক মন্দির তৈরি করেন সোনুর নামে। গত বছরের ২০ ডিসেম্বর এই মন্দির প্রতিষ্ঠা হয়। মন্দিরে সোনুর একটি মূর্তিও রাখা হয়েছে। গ্রামবাসী ও মূর্তি শিল্পীর উপস্থিতিতে প্রতিষ্ঠা হয় এই মন্দির।

উত্তর থেকে দক্ষিণ দেশের যেকোনো প্রান্তে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের জন্য বাস, ট্রেন, বিমানএর ব্যাবস্থা করেছিলেন। শুধুমাত্র দেশেই নয় বিদেশে আটকে থাকা দেশবাসীদের বিশেষ বিমান পাঠিয়ে উদ্ধার করেছিলেন।দুঃস্থ পড়ুয়াদের জন‍্য স্মার্টফোনের ব‍্যবস্থা করা থেকে অসহায় কৃষকের জন‍্য আস্ত একটা ট্রাক্টর এনে হাজির করা সবই একা হাতে করেছেন সোনু। কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত না হয়ে যে এমন বৃহত্তর স্বার্থে সাহায‍্যের জন‍্য ঝাঁপ দেওয়া যায় তা হয়তো সোনুকে দেখার আগে কেউ ভাবেওনি। এমনকি পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে সোনুর নামও উল্লেখ করেছেন নেটজনতার একটা বড় অংশ।

Back to top button