‘বিয়ের পর ২০ দিন সংসার করেছে পিঙ্কি’, বৈবাহিক জীবনের কলহ নিয়ে মুখ খুললেন কাঞ্চন মল্লিক

নিজস্ব প্রতিবেদন: নুসরত-নিখিল, শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে জলঘোলা তো চলছিলই আর এবার কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য সম্পর্কের ভাঙ্গন। কাঞ্চন এবং পিংকি দুজনেই দুটি থানায় একে অপরের বি’রু’দ্ধে হা’ম’লা’র অ’ভি’যোগ করেছেন। স্বামী কাঞ্চনের বিরুদ্ধে পিংকি অ’ভি’যোগ করেছিলেন। এবার স্ত্রীর বি’রু’দ্ধে সরব হয়েছেন উত্তরপাড়ার তারকা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক।

নবছর আগে পিংকি-কাঞ্চনের বিয়ে হয়েছে। তাদের একটি পুত্রসন্তানও রয়েছে। তবে বর্তমানে কাঞ্চন মল্লিকের অভিযোগ, বিয়ে বহু বছর হলেও মাত্র ২০দিন সংসার করেছেন পিংকি। কাঞ্চনের মায়ের সঙ্গে পিংকি কখনই থাকতে চাইতেন না বলেই অভিযোগ। মা এবং বাবার মৃত্যুর সময় পিংকিকে তিনি পাশে পাননি। শনিবার পিংকি তাদের দাম্পত্য সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। পিংকি কাঞ্চনের বিরুদ্ধে অ’ভি’যো’গ জানিয়েছেন, সন্তানের খোঁজ নেয় না কাঞ্চন।

স্ত্রীর এই অ’ভি’যো’গে বিস্মিত কাঞ্চন। অভিনেতার দাবি, অভিযোগ শোনামাত্রই পিংকির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চেতলার ফ্ল্যাটে শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে যান। আর তারপরই পিংকি তাঁর উপর হামলা চালায়। এরমধ্যেই চেতলা থানায় গিয়ে স্ত্রীর বি’রু’দ্ধে অ’ভি’যো’গ জানিয়েছেন তিনি। তবে তার আগেই পিংকি নিউ আলিপুর থানায় কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে হামলার অ’ভি’যো’গ তুলে FIR দায়ের করেছিলেন।

আবার, শ্রীময়ীও পিংকির অভিযোগ শুনে অবাক। তাঁর দাবি, অভিনয় জীবনের শুরু থেকেই কাঞ্চন মল্লিকের সঙ্গে পরিচয়। পিংকির সঙ্গেও সুসম্পর্ক ছিল তাঁর। বহুবার ভিডিও কলে কথা হয়েছে। ফ্ল্যাটে যাতায়াতও ছিল। কাঞ্চন-পিংকির ছেলের সঙ্গেও সম্পর্ক ভালই শ্রীময়ীর। জন্মদিনে কেক এবং উপহারও পাঠিয়েছেন তিনি। তিনি ফ্ল্যাটে গিয়ে হামলা এবং ‘কাঞ্চনদা’র সঙ্গে সম্পর্কের অভিযোগও অস্বীকার করেছেন। কিন্তু এই পরিস্থিতিতে দিদা সাবিত্রী চট্টোপাধ্যায় নিজের নাতনিকে নিয়ে বেশ চিন্তিত।

Back to top button