চিড়িয়াখানার ক্যামেরায় ধরা পড়ল রহস্যময় প্রাণীর ছবি! ছুঁচলো কান আর পা দেখে আতঙ্কে সবাই

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: আমাদের চারপাশে প্রতিনিয়ত অনেক অবাক করা ঘটনা ঘটছে। সেই সমস্ত ঘটনা হয়তো আমরা জানতেও পারতাম না যদি সোশ্যাল মিডিয়া না থাকতো। বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের একটি অন্যতম বিনোদন এবং যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছে ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চারদিকে ঘটে যাওয়া অনেক অজানা খবর সম্পর্কে জানতে পারি। শুধু দেশেরই নয় দেশের বাইরের অনেক খবর সম্পর্কেও আমরা জানতে পারছি। সম্প্রতি আবার একটি অবাক করা ঘটনা জানতে পারা গেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আমেরিকার একটি চিড়িয়াখানায় ক্যামেরায় ধরা পড়েছে একটি অজানা প্রাণীর গতিবিধি। কিন্তু সেই প্রাণীটির সম্পর্কে চিড়িয়াখানার মালিকেরাও জানেন না। এমনকি সেই প্রাণীটি যে কি প্রাণী সেটিও বুঝে উঠতে পারছেন না কেউই। জীববিজ্ঞানিরাও এটাও বুঝে উঠতে পারছেন না ।প্রাণীটিকে দেখা গেছে দু’পায়ে ভর দিয়ে চলতে। এবারে এ বিষয়ে টুইট করে সাহায্য যাওয়া হল।

টেক্সাসের অ্যামারিলো শহরে অবস্থিত এ অ্যামারিলো চিড়িয়াখানাতে গত 21 মেয রাত 1 টা 25 নাগাদ মোশন ক্যামেরায় ধরা পড়েছে এই প্রাণীটির অস্তিত্ব ।অন্ধকারে এই অদ্ভুত প্রাণী কে হাঁটতে দেখা গেছে নিজের দু’পায়ে ভর করে। এরকম প্রাণী সাধারণত দেখা যায় না ।চিড়িয়াখানা দ্বায়িত্বে থাকা লোকেরা অবাক হয়ে গেছে এই প্রাণীটির গতিবিধি দেখে।

কোন জীব বিজ্ঞানীরাই এই প্রাণীটির ব্যাপারে কিছু বলতে পারছেন না। এবারে সিটি অফ অ্যামারিলোর টুইটার অ্যাকাউন্ট থেকে সাহায্য চেয়ে পোস্ট করা হয়েছে। তারা জানিয়েছে যে 21 মে চিড়িয়াখানায় এরকম এক অদ্ভুত প্রাণী তে দেখা গিয়েছে। সেটি আদৌ কোন Chupacabra কি না সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেছে তারা। বলেছেন যে কেউ যদি সেই প্রাণীটির সম্পর্কে বিশদভাবে কোন তথ্য জানেন তবে সেটি তাদেরকে জানাতে।

প্রসঙ্গত উল্লেখ যোগ্য এই Chupacabra হল লাতিন সাহিত্যে উল্লেখযোগ্য এক ধরনের দানবীয় প্রাণী। জানা যায় এই প্রাণী গুলি রাতের অন্ধকারে অন্য পশুদের আক্রমণ করে এবং তাদের রক্ত পান করে।

Back to top button