ফুটে উঠল মানবিকতার ছবি, ডেলিভারি বয়’দের পেটপুরে খাওয়ালেন হোটেলের মালিক, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: খাবার ডেলিভারি দিতে একটু দেরি হলে এসি ঘরে বসে থাকা মালিক মালকিনরা জোম্যাটো বয়দের ছোট বড় কথা বলতে কম করেন না, অনেকে তো আবার মারধর করার অবস্থা করে বসেন। কিন্তু আপনি কি জানেন, তারা হোটেলের লম্বা লাইনে দাঁড়িয়ে আপনাদের জন্য খাবার নিয়ে আসেন। গরমের মধ্যে সকালে রান্না করতে ইচ্ছে না করলে, কিংবা সকাল-সকাল কোন আত্মীয় বাড়িতে চলে আসলে অনলাইনে খাবার অর্ডার দেওয়ার পথ আমরা বেছে নিই। এবং জোম্যাটো ডেলিভারি বয়রা সুন্দর করে খাবার সাজিয়ে আমাদের বাড়িতে নিয়ে আসে।

বাইরে সূর্য যখন মধ্য গগনে নিজের প্রভাব দেখাচ্ছে, তখন আপনি এসি ঘরের মধ্যে বসে অনলাইনে খাবার অর্ডার করেন। প্রখর রোদের মধ্যে আবার বই নিয়ে আসেন জোম্যাটো ডেলিভারি বয়রা। স্বাভাবিকভাবেই তাদের সঙ্গে ভালো ব্যবহার করা উচিত কিন্তু আমরা কি সবসময় তাই করি? তারা যে কেমন পরিস্থিতির মধ্যে দিয়ে খাবার নিয়ে এসেছে আমরা তা না জেনেই তাদের উপরে রাগারাগি করি।

অরিত্র দত্ত বণিক সিনেমা জগতের যথেষ্ঠ জনপ্রিয় মুখ। ছোট অরিত্র আজ অনের বড়। সে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করে, যা যথেষ্ট ভাইরাল হয়েছে। যে ভিডিওতে জোম্যাটো বয়দের একসঙ্গে ভুড়িভোজ করতে দেখা গেছে। অরিত্র জানিয়েছে তার বন্ধু আওয়াধি বিরিয়ানি এবং ক্যালকাটা ৬৪ এর বিজনেস হেড দেবজিত পাল জোম্যাটো বয়দের জন্য এই মহান পার্টির আয়োজন করেছিলেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর প্রশংসার ঝড় বয়ে গেছে।

Back to top button