মমতা বন্দ‍্যোপাধ‍্যায় দেশের প্রধানমন্ত্রী হলেই পেট্রোল-ডিজেলের মূল‍্যবৃদ্ধি বন্ধ হবে: চিরঞ্জিৎ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদনতৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী আগামী লোকসভা নির্বাচনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে দেশের প্রধানমন্ত্রী হওয়ার ডাক দিলেন। একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপির এই শোচনীয় অবস্থা দেখে দেশের সমস্ত বিজেপি বিরোধী পার্টির মুখ হয়ে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারেও এমনকি ট্রেন্ডিং হয়েছে,”হ‍্যাশট‍্যাগ বেঙ্গলি প্রাইম মিনিস্টার”।

এবার তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী আগামী প্রধানমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখার ডাক দিলেন। সোমবার বারাসাতে তিনি এক অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন,” মমতা বন্দ‍্যোপাধ‍্যায় প্রধানমন্ত্রী হলেই সারা দেশে পেট্রোল ডিজেলের মূল‍্যবৃদ্ধি বন্ধ হবে। একটা রাজ‍্যে বিজেপিকে রুখে দিয়েছেন তিনি। এতেই প্রমাণ পাওয়া যায় তাঁর জনপ্রিয়তার। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই উপযুক্ত ও শ্রেষ্ঠ মুখ‍্যমন্ত্রী।”

তিনি আরও যোগ করেন,” বাংলার মতো গোটা দেশেই যদি স্বাস্থ‍্যসাথী, কন‍্যাশ্রীর মতো প্রকল্প হয় তবে ভারত সোনার দেশ হবে। তাই যাতে মমতা বন্দ‍্যোপাধ‍্যায় আগামী প্রধানমন্ত্রী,ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী হতে পারেন সেই চেষ্টাই সকলকে করতে হবে। জ্বালানির দাম আরো বাড়বে। বিনামূল‍্যে যে করোনা টিকা দেওয়া হচ্ছে তার দাম এভাবেই উসুল করবে কেন্দ্রীয় সরকার।”

উল্লেখ্য, গোটা দেশে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে পেট্রোপণ্যের প্রতিনিয়ত মূল্যবৃদ্ধিতে। মধ্যবিত্তের কপালে হাত পেট্রোলের দাম দেখে। পেট্রোলের দাম আবারও ৩৯ পয়সা বেড়েছে সোমবারে। পেট্রোলের দাম ১০০-এর গণ্ডি টপকাতে চলেছে কলকাতা এবং দিল্লিতে। অন্যান্য রাজ্যে ইতিমধ্যেই তা টপকে গিয়েছে।

Back to top button