আবারো বড়োসড়ো ভাঙ্গন গেরুয়া শিবিরে, বিজেপি ছেড়ে গেলেন দুইজন নেতা

নিজস্ব প্রতিবেদন: অনেকের সঙ্গেই তো কথা হয়। তৃণমূলে ফিরে এসে মুকুল রায় অনেক বিজেপি প্রার্থীকে নিজের দলে টানতে চেয়েছেন। সূত্রের খবর, তিনি নাকি কিছু কিছু বিজেপি নেতাকে ফোন ও করেছিলেন। তার ইঙ্গিত পেয়ে নোয়াপাড়া কেন্দ্রের প্রাক্তন বিধায়ক সুনীল সিং দল বদল করে তৃণমূলে আসতে চেয়েছেন। তার সাথে তার আরও দুজন কাউন্সিলর।

এদিকে সুনীল সিং সহ তার আরও দুজন কাউন্সিলর অশোক সিং এবং গৌতম বসুকে যাতে তৃণমূলে না নেওয়া হয় তার জন্য নোয়াপাড়ায় অনেক পোস্টার পড়েছিল। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। তিনি এখন কবে দল ছাড়েন তারই অপেক্ষা। তবে অনেক জায়গাই এরকম ভাঙন শুরু হয়ে গিয়েছে। চাইলেও তারা কিছুতেই রুখতে পারছে না। যথেষ্ট চাপে গেরুয়া শিবির।

নোয়াপাড়া বিধানসভার এক রক্তদান শিবিরে বুধবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ওই দুই কাউন্সিলর অশোক সিং এবং গৌতম বসু। গারুলিয়া পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক সিং এবং ২১ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা গৌতম বসুর হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক এবং নোয়াপাড়া কেন্দ্রের বিধায়ক মঞ্জু বসু। দল ছাড়ার পর তৃণমূলে যোগ দেওয়ার পর তাদের মন্তব্য, ‘‌ভুল করেছিলাম। এবার শুধরে নিলাম।’‌

Back to top button