‘কোথাও আর যাওয়ার নেই’! ‘যশ ও কি পিতৃত্ব শিকারে না করে দিলো’, এই ক্যাপশন দেওয়ায় নেটদুনিয়ায় তুমুল ট্রোল হতে হলো নুসরত কে

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে অনেক সমস্যার মুখে টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বসিরহাটে তৃনমূলের হয়ে ভোটে দিয়েছিলেন। রাজনৈতীক জীবনের চাপে পরে তার বাস্তব জীবনের অনেক প্রশ্ন উঠে এসেছে যা খুবই সমস্যায় ফেলেছে তাকে।

তার সাথের নিখিলের বিবাহ বিচ্ছেদ নিয়ে এবং তার গর্ভের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠে এসেছে নানান প্রশ্ন। পাশাপাশি তার সাথে অভিনেতা যশের সম্পর্ক নিয়েও অনেকে প্রশ্ন উঠে এসেছে নেটিজেনদের মধ্যে। তবে যশ এবং নুসরাত দুজনের মধ্যে কাউকেই মুখ খুলতে দেখা যায়নি।

বর্তমানে তাকে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ক্যাপশনে ছবি আপলোড করতে দেখা যায়। কিছুদিন আগে ইনস্টাগ্রামে তিনি একটি সানগ্লাস পরে ছবি আপলোড করেন। তার সানগ্লাসে এক পুরুষের প্রতিচ্ছবি দেখতে পাওয়া যায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছুদিন ধরেই তোলপাড় চলেছে।

রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে তিনি ক্যাপশনে লেখেন, “All dressed up… No place to go”। এই ক্যাপশনের মধ্যে দিয়ে তিনি কি বোঝাতে চাইলেন তাই নিয়ে নেটিজেনদের মধ্যে তৈরী হয়েছে নানান প্রশ্ন। এই পরিস্থিতির কারণে কোথাও যাওয়া বারণ ? নাকি কারোর কাছে তার আর যাওয়ার জায়গা নেই? নাকি অন্য কিছু বোঝাতে চেয়েছেন তিনি এর মাধ্যমে। এই নিয়ে জল্পনা তুঙ্গে।

Back to top button