সত্যিটা কী জানি না, তবে পিঙ্কিকে নিয়ে চিন্তা হচ্ছে, জানালেন কাঞ্চনের দিদিশাশুড়ি সাবিত্রী

নিজস্ব প্রতিবেদন: টলিউডের চেনা মুখ কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, ও শ্রীময়ী চট্টরাজ এই তিন জন কে নিয়ে শুরু হলো নানা জল্পনা ও তর্ক বিতর্ক। আলিপুর থানায় কাঞ্চনের স্ত্রী পিঙ্কি তার স্বামী ও ও তার স্বামীর বান্ধবী শ্রীময়ীর নামে অভিযোগ করেন।তার পরিপেক্ষিতে চেতলা থানায় কাঞ্চন পাল্টা অভিযোগ করেন যে তাকে এবং তার বান্ধবী কে প্রথমে নিগ্রহ করে পিঙ্কি ও তার দাদা।

পিঙ্কি তার দিদা সাবিত্রী চট্টোপাধ্যায়ের দেখা করতে যায়।বাড়ির সামনেই তাদের কথা কাটাকাটি হয় বলে জানা যাচ্ছে।এবার তার দিদা মুখ খুললেন।বলেন যে, ‘কাঞ্চন ততটা নয়, কিন্তু ওই মেয়েটা আমার নাতনির দিকে তেড়ে আসে। আমি ওর নামও উচ্চারণ করতে চাই না। আমার পিঙ্কিকে নিয়ে খুবই চিন্তা হচ্ছে’।

সাবিত্রী আরো বলেন যে, ‘পিঙ্কিকে খুঁজতে কাঞ্চন আমার কাছে এসেছিল। যদিও সেই সময় পিঙ্কি আমার বাড়িতে ছিল না।’ পিঙ্কি-কাঞ্চনের পারিবারিক ঝামেলার কথা শুনে তিনি যথেষ্ট চিন্তায় আছেন।অভিনেতা কাঞ্চন কে তার ভালোই পছন্দ।কিন্তু এই ঝামেলার পর তিনি বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

তিনি কাঞ্চন কে বলেন পিঙ্কির কথা সোনার জন্য।কিন্তু কাঞ্চন রাস্তার মাঝখানে পিঙ্কির সাথে জোর করে কথা বলতে যান।সেখানে দুর্ব্যবহার করেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী।আর তার আচরণে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। শ্রীময়ী এই ঘটনার পরিপেক্ষিতে বলেন যে, ‘পিঙ্কিদির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব’

Back to top button