নুসরতের মা হওয়ার খবরে হতবাক নিখিল, জানালেন তাঁরা ‘টাচে’ নেই

নিজস্ব প্রতিবেদনমাতৃত্বের স্বাদ পেতে চলেছেন নুসরত জাহান, আর এই খবর ইতিমধ্যে সারা ফেলে দিয়েছে। জানা যায় যে ৬ মাসের অন্তঃস্বত্ত্বা তিনি। কিন্তু অবাক কান্ড,তাঁর স্বামী নিখিল এই খবর সমন্ধে অজ্ঞাত।এই সন্তানের পিতা নিখিল নয়।তাই তিনিও এ খবরে রীতিমতো হতবাক হয়েছেন। ‘রঙ্গোলি’ শাড়ি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন নুসরত। মোটামুটি একবছর ধরে সেই কোম্পানির মালিকের সাথে প্রেম লীলা চালান নুসরাত। তারপর তিনি ২০১৯ সালে নিখিল কে বিয়ে করেন।এক বছর কাটতে না কাটতেই সম্পর্কে ভাঙ্গন ধরে। গত বছর থেকেই তারা দুজনেই আলাদা থাকতে শুরু করে।

নিজের ব্র্যান্ড ‘Youve’লঞ্চের সময় এক জুনিয়র নায়িকার সঙ্গে পরিচয় হয় নিখিলের। লঞ্চের দিন এই ব্রান্ডের পোশাক পরে মার্জার সরণিতেও হাঁটেন সেই নায়িকা। সেখান থেকেই নিখিলের মধ্যে একটা ভাল লাগা শুরু হয়। একে অপরকে ডেট করে অনেকবার। কিন্তু সেই নায়িকা তার এক বন্ধুর সাথে সম্পর্কে লিপ্ত ছিল।‘লালবাজার’ ওয়েবসিরিজটি মুক্তির পর থেকে তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। জানা যায় কিছুদিন আগে ওই নায়িকাকে নিয়ে পাহাড়ে বেড়াতে যান নিখিল।

আরেক নায়িকা ত্রিধা চৌধুরি, তার সঙ্গেও নিখিলের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। ত্রিধা প্রায়ই ঘুরতে ভালবাসেন, মাঝেমধ্যেই তিনি সোলো ট্রিপে বের হন।সকল ছবিতেই নিখিলের কমেন্ট দেখতে পাওয়া যায়। শুধু এরা ২জনেই নন আরো নায়িকাদের সাথে নিখিলের ডেট করতে সোনা গিয়েছে।

ঘনিষ্ঠ মহলে নুসরত-নিখিল দুজনেই তাদের হতাশার কথা জানান । তবে নিখিল বলেন যে, তাদের বাড়ি থেকে চলে যাওয়ার পর নুসরাত বা তার পরিবারের কারোর সাথে তার কোনো যোগাযোগ ছিল না । তিনি এটাও স্পষ্ট জানিয়েছেন যে নুসরাতের মা হওয়ার পিছনে তার কোনো ভূমিকা নেই। সুতরাং নুসরাতের সন্তানের পিতা নিখিল নন।।

Back to top button