রানীমার মৃত্যুর পরেই নয়া ট্যুইস্ট, সারদা দেবীর চরিত্রে পর্দায় ফিরছে সন্দীপ্তা সেন

নিজস্ব প্রতিবেদন: স্টার জলসার “দুর্গা” ধারাবাহিকে দেখা গিয়েছিল সন্দীপ্তা সেনকে। তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী। তার শৈশবে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায়, আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে গৌরবকে দেখা গিয়েছিল। এখন এই তিন জুটিকে একসাথে দেখতে পাওয়া যাবে “রানী রাসমণি” ধারাবাহিকের পর্দায়।

আজকে ১ ঘণ্টার মহা এপিসোডে রানিমার অন্তিমপর্ব দেখানোর পর দীতিপ্রিয়া রায়কে আর দেখানো হবে না এই ধারাবাহিকে। এবার থেকে দেখানো হবে নতুন একটি ঘটনা। গদাই ঠাকুর কিভাবে “রামকৃষ্ণ” হয়ে উঠলেন।

এবার থেকে দেখতে পাওয়া যাবে সন্দীপ্তা সেনকে সারদা মনির চরিত্রে। আশা করা যায় তাকে খুব ভালোই মানাবে। “দুর্গা” ধারাবাহিকে গৌরব ও সন্দীপ্তার জুটি ছিল জমজমাট। এখন থেকে সেই গৌরবকে দেখতে পাওয়া যাবে রানীমার জামাই মথুর বাবুর চরিত্রে। সৌরভ সাহার সাথে জুটি বাঁধতে চলেছেন গৌরবের সাথে এই ধারাবাহিকে।

সন্দীপ্তাকে মা সরদার চরিত্রে দেখার জন্য তার ফলোয়াররা অপেক্ষা করে আছেন। সবার মধ্যে একটা উত্তেজনা কাজ করছে। খবরটি পাওয়া মাত্রই নেটিজেনরা খুবই উৎসাহ জানিয়েছন। “দুর্গা” চরিত্রে যেমন তিনি খুব সুন্দর একটি অভিনয়কে বাস্তবায়িত করেছিলেন এবার কি তিনি সেটা করতে পারবেন তার জন্যই সবাই অপেক্ষা করে আছে।

Back to top button