বৃষ্টিতে ভেজার থেকে সন্তানদের পাখনা দিয়ে আগলে লাগছে মা মুরগি, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: পৃথিবীতে ‘মা’ বলে শব্দটির কদরই আলাদা। যার কোন তুলনাই হয়না। মা তো মা ই হয় তা সে মানুষের মা বলুন আর পশুর মা বলুন। সে তার সন্তানদের উপর কোনরকম আঁচ লাগতে দেয় না। সে সবসময় তার সন্তানকে সমস্ত রকম বিপদ থেকে আগলে রাখার চেষ্টা করে। মায়ের ভালোবাসায় আমরা ছোট থেকে বড় হই। জীবনে চলার পথে সমস্ত বাধাকে তার নিজের সাধ্যমত সবকিছুকে সরিয়ে আমাদের সামনের দিকে এগিয়ে দেয়।

এ রকমই একটি সন্তানের প্রতি মায়ের ভালোবাসার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে। যেখানে দেখা গিয়েছে একটি মা মুরগি তার সন্তানদের প্রবল বৃষ্টিতে তার পপাখনা দিয়ে ঢেকে আগলে রেখেছে। একটি ছোট্ট পাখির যা মনুষত্ব আছেএকজন সাধারন মানুষের তা নেই। একজন মানুষের ভিতর এইরকম মনুষত্ব দেখা যায় যা একটা পাখির মধ্যে দেখা গিয়েছে। সেই সমস্ত ভিডিও সামাজিক গণমাধ্যমে ফুটে উঠেছে।

ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছে।বৃষ্টির জলে মা মুরগিটি একেবারে ভিজে একাকার হয়ে গেছে ।কিন্তু তাতে কোন তার দুঃখ রাস্তার মাঝখানে সে তার সন্তানদের আগলে রেখেছে । মুরগিটিকে দেখে বোঝা যাচ্ছে যে সে তার সন্তানের মঙ্গলের জন্য জব করছে।সামাজিক গণমাধ্যমে এই ভিডিও ঝরের গতিতে ছড়িয়ে পড়েছে। মানুষ যখন একাকীত্ব বোধ করে। তখন এই সমস্ত ভিডিওগুলো মনকে জাগিয়ে তোলে একাকীত্ববোধ মানুষদের বোধ করা।

Back to top button