সীতা নয় সুপর্ণখার চরিত্রে নেওয়া হোক করিনাকে দাবি নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: এক হইহই কান্ড সৃষ্টি হয়েছিল অলৌকিক দেশাইয়ের ‘সীতা’ ছবি অভিনীত হওয়ার খবর জানাজানি হতেই। সিনেমাটি যেহেতু পৌরাণিক কাহিনী রামায়ণ কে কেন্দ্র করে গড়ে ওঠার কথা, তাই স্বাভাবিক ভাবেই হিন্দুদের একটি প্রবল ভাবাবেগ কাজ করছিল সিনেমাটির প্রতি। কৌতূহলের শেষ ছিল না সিনেমাটিতে কারা মূল চরিত্রে অভিনয় করছে, তা জানবার জন্য।

সম্প্রতি জানা গিয়েছে, করিনা কাপুরের কথা ভাবা হয়েছে মূল চরিত্র সীতার চরিত্রে অভিনয়ের জন্য। সিনেমা নির্মাতাদের মাথায় হাত উঠেছে, ওই চরিত্রে করিনা কাপুরের পারিশ্রমিক শুনে। করিনা কাপুর ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসেন, সিনেমাটি সাত-আট মাস ধরে শুটিং হবে শুনে।

জানা যায়, করিনা কাপুর আগে ছবি পিছু ৭ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক নিতেন। কিন্তু তিনি হঠাৎ করে নিজের পায়ে শ্রমিক বাড়িয়ে বললেন এই চরিত্রে অভিনয়ের কথা শুনে। যে কথা শুনে, নেটিজেনরা করিনা কাপুরের ওপর বেজায় চটেছেন।

নেটিজেনদের একাংশের দাবি তুলেছে, যার ছেলের নাম তৈমুর, সে কিভাবে সীতার চরিত্রে অভিনয় করতে পারে। নেটিজেনরা দাবি তুলেছে করিনা কে বয়কট করে কঙ্গনা রানাউত কিংবা ইয়ামি গৌতম কে সীতার চরিত্র কাস্টিং করার জন্য।

সোশ্যাল মিডিয়াতে অনেকেই করিনাকে সীতার চরিত্রে মানাবে না বলে ট্রোল করতে থাকেন। তবে করিনা এই জল্পনার মধ্যে নিজের ভক্তদের বরাবরের মতো পাশে পেয়েছেন। তার ভক্তদের দাবি করিনার মত কেউ এই চরিত্রটা ভালো ফুটিয়ে তুলতে পারবে না।

তবে এসব কথার পরিপেক্ষিতে ট্রোল থামেনি। অনেকে কটাক্ষ করে বলে করিনাকে সীতা নয় সুপর্ণখার চরিত্রে ভালো মানাবে। তার ছেলের নাম যে তৈমুর কিভাবে তিনি সীতার চরিত্রে অভিনয় করতে পারেন, তা নিয়ে তো ট্রোল চলছেই।

Back to top button