“বাবাকে চাপ দেওয়া হচ্ছিলো বিজেপিতে যোগ দেওয়ার জন্য।”- বললেন ফিরহাদ কন্যা প্রিয়দর্শিনী

নিজস্ব প্রতিবেদন:  গত সোমবার আগে সিবিআই যখন তাদের গ্রেফতার করে তখন তারা হাইকোর্টের জামিন পান কিন্তু এবার মিলল না কোন রকম সুবিধা জামিন স্থগিত করে দিয়েছে হাইকোর্ট সিবিআই আদালত জামিনে মুক্তির নির্দেশ দিলেও হাইকোর্ট জামিনের আদেশ স্থগিত রেখেছে।

তবে সিবিআই আদালতে জামিন পেয়ে কিছুটা স্বস্তি পেয়েছেন ফিরহাদ হাকিম এই মামলার শুনানি হতে চলেছে কলকাতা হাইকোর্টের নারদ কান্ডে সুপ্রিমকোর্টে ক্যাভিয়েট দাখিল করেছে সিবিআই সকাল সকাল প্রেসিডেন্সি জেলে ফিরহাদ হাকিম এর সঙ্গে দেখা করতে যায় তার বড় মেয়ে প্রিয়দর্শিনী তার বাবার সাথে দেখা করার পর বাইরে বেরিয়ে এসে তিনি বলেন , “উনার কষ্ট হচ্ছে উনি বাংলার মানুষের জন্য কোন কাজ করতে পারছেন না বলে। ‌ শারীরিকভাবে তিনি সুস্থ থাকলেও মানসিকভাবে খুবই দূর্বল হয়ে পড়েছেন।”

আপাতত প্রিয়দর্শিনী বাড়িতেই বাবার কাজকর্ম দেখাশোনা করছেন। তিনি বলেছেন, “সিবিআই এখন বিজেপির একটা তোতাপাখি হয়ে উঠেছে। বিজেপিতে যোগদান করলেই সিবিআই তাদের গ্রেফতার করবে না। এটাই এখন বিজেপির নীতি। আমার বাবাকেও অনেক চাপ দেওয়া হয়েছিলো বিজেপিতে যোগদান করার জন্য। বলা হয়েছিলো বিজেপিতে যোগদান করলে তুমি অ্যারেস্ট হবে না। যে মানুষগুলো বিজেপিতে যোগদান করে নি, তারা আজ সবাই জেলে। যারা যোগদান করেছে তারা আজ নিঃসংকোচে বাইরে ঘুরে বেড়াচ্ছে।”

Back to top button