‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় মুন্নির অভিনয় সবার মন ছুঁয়েছিল, ভারতরত্ন ডঃ আম্বেদকর পুরস্কার পেল অভিনেত্রী হার্ষালি

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: ভাইজান কে নাইবা চেনে । ভারতবর্ষের প্রতিটি মানুষ তাকে চেনে। বলিউড ইন্ডাস্ট্রির গডফাদার বলা হয়ে থাকে তাকে। তিনি একবার যার দিকে দেখেন তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় না কোনদিন। আবার অন্যদিক দিয়ে দেখা যায় যে ভাইজানের সাথে যার সম্পর্ক একটু খারাপ হয় তাকে সালমন খান বলিউড ইন্ডাস্ট্রি থেকে তাড়িয়ে ছাড়েন। তবে সে সমস্ত ঘটনা খুব ভালো হবে আমাদের প্রত্যেকেরই জানা।

বক্স অফিসে তার একটি ছবি বছর কয়েক আগে দাম পেয়েছিল। আসলে যে ছবিটার কথা বলা হচ্ছে সেটি বজরঙ্গি ভাইজান। একটি পাকিস্তানি ছোট্ট মেয়েকে হারিয়ে যাওয়া কে কেন্দ্র করে সিনেমাটির গল্প। ছবিতে ওই ছোট্ট মিষ্টি মেয়েটির কোন কথা শুনতে না পাওয়া গেলেও তার অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছে। ফিল্ম অ্যাওয়ার্ড জিতেছে সে সেই অসাধারণ অভিনয় করার জন্য। ভারতরত্ন পুরস্কার সে লাভ করেছে।

তবে ওই খুদে অভিনেত্রী আজ অনেকখানি বড় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয় সে নেটিজেনদের কাছে। আর সেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এর জন্যই শুনতে পাওয়া গেল যে বজরঙ্গি ভাইজান ছবির সিক্যুয়েল শুরু হতে চলেছে। সালমন খানকে খুবই ফুরফুরে মেজাজে দেখা যাচ্ছে দুটি খবর প্রকাশ হওয়ার জন্য।

তার ছবির ক্ষুদে অভিনেত্রী যখন ভারতরত্ন পুরস্কার জিতল এবং তার সাথে বজরঙ্গি ভাইজান এর সিক্যুয়াল তৈরি হচ্ছে । নতুন ভাবে আমরা বজরঙ্গি ভাইজান কি আবারও বড় পর্দাতে দেখতে পাবো। ছবির গল্পটি কেমন হবে তা সকলেরই অজানা এখন।

Back to top button