মমতা ব্যানার্জীর সঙ্গে দেখা করছেন মুকুল রায়, আজই সম্ভবত তৃণমূলে যোগ

নিজস্ব প্রতিবেদন: বিজেপির তাবড় তাবড় নেতাদের বেসুরো হতে দেখা যাচ্ছে বাংলার মাটিতে বিধানসভা ভোটে মুখ থুবড়ে পড়ার পর। ইতিমধ্যেই অনেক নেতারাই বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তার মধ্যে আছেন দীপেন্দু বিশ্বাস, সরলা মুর্মু, সোনালী গুহ, প্রমূখ। তবে তৃণমূল এখনো কাউকে এই দলে প্রবেশ করায় নি। এদিকে তুমুল জল্পনার সৃষ্টি হয়েছে রাজ্যে রাজনীতিতে অধিকারী এবং বন্দ্যোপাধ্যায় পরিবারের চর্চায় লেগে থাকা রায় পরিবারকে নিয়ে।

ইতিমধ্যেই দল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়, মুকুল রায় কে নিয়েও জল ঘোলা হচ্ছিল। এর মধ্যে আবার শোনা যাচ্ছে, আজ কালীঘাটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক মুকুল রায়। মুকুল রায় তৃণমূল ভবনে গিয়ে শাসক দলে নাম লেখাতে পারেন বলে ইঙ্গিত পাওয়া গিয়েছে।

প্রসঙ্গত, গতকালই মুকুল রায়কে দলে ফেরা নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন তৃণমূলের সাংসদ সৌগত রায়। সৌগত রায় বলেছিলেন, “শুভেন্দুর মতো মুকুল রায়, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেককে কোন কুরুচিকর কথা বলেননি।” সৌগত বাবুর বক্তব্য থেকে এটি স্পষ্ট ছিল যে, তৃণমূল মুকুল রায়কে দলে টেনে নিতে প্রস্তুত। সৌগত বাবুর এই বক্তব্যের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মুকুল রায় কে নিয়ে এই খবর সামনে আসলো।

Back to top button