ভারত ছেড়ে সপরিবারে লন্ডন পাড়ি দেবেন মুকেশ আম্বানি, কিনেছেন ৫৯২ কোটি টাকার নতুন বাড়ি! বিস্ফোরক তথ্য ফাঁস সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে মুকেশ আম্বানি পৃথিবীর ধনী ব্যবসায়ীদের তালিকা প্রথম সারিতেই রয়েছেন। তবে তার ব্যবসা কার্যত ভারতবর্ষের মধ্যেই সীমিত। তবে সোশ্যাল মিডিয়ায় একটি তথ্য ফাঁস হয়েছে যে, মুকেশ আম্বানি সপরিবারে ভারত ছেড়ে লন্ডন ইপায় দিতে চলেছেন। ইতিমধ্যেই এক বিলাসবহুল প্রাসাদও নাকি কিনে ফেলেছেন লন্ডনে।নেটিজেনদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে এই খবর প্রকাশ্যে আসার পর। হবে শেষমেশ জানা গিয়েছে, লন্ডনে থাকার জন্য নয় কেবলমাত্র ছুটি কাটানোর জন্য বিলাসবহুল বাড়ি কিনেছেন আম্বানি।

উল্লেখ্য, মুম্বাইতে মুকেশ আম্বানির বাড়ি ‘এন্টিলিয়া’ ভারত বর্ষ তথা সারা বিশ্বের অন্যতম আকর্ষণীয় বাড়ি। কয়েকশো কোটি টাকা দাম আম্বানির এই বাড়ির। তাই নেটিজেনরা প্রথমে অবাক হয়ে গিয়েছিলেন মুকেশ আম্বানি সেই বাড়ি ছেড়ে যাবেন শুনে। হবে শেষমেশ জানা গিয়েছে পাকাপাকিভাবে লন্ডনে যাচ্ছেন না তারা। আসলে লকডাউনে বাড়িতে থাকতে থাকতে অধৈর্য হয়ে পড়ছিলো মুকেশ আম্বানির পরিবার। তাই তারা অন্য কোথাও একটি বাড়ি কেনার কথা ঠিক করেন, যেখানে গিয়ে মাঝেমধ্যেই সময় কাটানো যাবে।

জানা গিয়েছে মুকেশ আম্বানি লন্ডনের ওই বিলাসবহুল বাড়িটি কিনেছেন ৫৯২ কোটি টাকার বিনিময়ে। জানা গিয়েছে ৪৯ টি ঘর রয়েছে ওই বিলাসবহুল বাড়িতে। প্রাসাদটিতে হাসপাতাল থেকে শুরু করে সমস্ত রকমের বিলাসিতার ব্যবস্থা আছে। এটি বলা বাহুল্য যে, মুকেশ আম্বানি আবারো একবার ধন সম্পত্তির বহর দেখিয়ে সকলকে চমকে দিলেন।

Back to top button