“শ্রীময়ী চট্টরাজ তোকে আমি দেখে নেব তুই আমার স্বামী কাঞ্চনকে কেড়েছিস” বললেন পিংকি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি টলিউডে নুসরত এবং শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের জল্পনার মধ্যে আর এক সম্পর্কের জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে। সেটি হল কাঞ্চন মল্লিক এবং তার স্ত্রী পিংকির সম্পর্ক। কাঞ্চন মল্লিক নাকি নতুন করে জড়িয়েছেন এক সম্পর্কে। কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ পিংকিকে হুমকি দিয়েছেন তাদের সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলায়।

সম্প্রতি সেই জন্যেই পিংকি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর বিরুদ্ধে। কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি একজন অভিনেত্রী ও বটে ছোট এবং বড় উভয় পর্দায় দেখা যায় তাঁকে। টলিউডে এখন জল্পনার কেন্দ্রবিন্দু কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর সম্পর্ক। জানা গিয়েছে, তাদের সম্পর্ক নিয়ে পিংকি মুখ খোলায় মেনে নিতে পারেনি কাঞ্চন মল্লিক।

পিংকির মামনি সাবিত্রী চট্টোপাধ্যায় অসুস্থ হলে পিংকি দেখতে যান। সেখানেই কাঞ্চন মল্লিক পিংকির কাছে ফোন করলে পিংকি বলেন তিনি কথা বলার পরিস্থিতিতে নেই। এর ফলে কাঞ্চন মল্লিক বিভিন্নভাবে ভয় দেখাতে থাকে তাকে। এমনকি পিংকিকে একাধিকবার ফোন করেছিলেন শ্রীময়ী চট্টরাজও। কাঞ্চন এবং শ্রীময়ীর হাত থেকে এত সহজে মুক্তি পাবেন না বলে আন্দাজ করে পিংকি তার দাদার সঙ্গে রওনা দেন চেতলার বাড়ির উদ্দেশ্যে। পিংকির বৃদ্ধ বাবা-মা সেই বাড়িতে থাকে।

পিংকি যখন চেতলার বাড়িতে যাচ্ছিলেন তখন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী পিংকিকে গাড়ি থেকে নামিয়ে ভয় দেখান। যখন পিংকি নিজের জায়গায় অনড় ছিলেন কখন শ্রীময়ী নিজের রাগ সামলাতে না পেরে বলেন,”তুই জানিস না, তুই কি ভুল করেছিস। তোকে আমি দেখে নেব।”

Back to top button