টাকা দিয়েও মেলেনি চাকরি! প্রতিবাদে দুই তৃণমূল নেতাকে বেধড়ক মারধর গ্রামবাসীদের

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: বর্তমান পরিস্থিতিতে চাকরির অবস্থা খুবই খারাপ! বিশেষ করে এই মহামারীর প্রকোপে চাকরি হারিয়েছেন অনেকেই, আর নতুন করে চাকরি পাওয়া সে দুষ্কর ব্যাপার! চাকরি পাওয়ার জন্য অনেকেই অনেক রাস্তা অবলম্বন করছে! ঠিক এরকম ঘটনাই ঘটেছে উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ এলাকায়!

উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ এলাকার দুজন তৃণমূল নেতা ভদ্র বর্মন এবং তিলক দাস এলাকার দুই যুবককে চাকরি করিয়ে দেবে বলে বেশ কিছু টাকা নিয়েছিল! কিন্তু টাকা নিয়ে তারা কোন রকম ভাবে তাদেরকে সাহায্য করেনি! বর্তমানে রাজনীতিতে বেআইনিভাবে চাকরি দেওয়ার বিষয়টি প্রায়ই দেখা যাচ্ছে! শাসক দল তাদের ক্ষমতা কাজে লাগিয়ে এইরকম কাজ করছে! প্রায়ই আমরা শুনতে পাই যে টাকা দিয়ে চাকরি দেয়নি!

চাকরি না মেলায় দুই তৃণমূল নেতাকে ওই দুই যুবক প্রচুর মারধর করে! তাদেরকে অনেক দিন ধরেই তারা হাতের নাগালে পাচ্ছিলেন না! তারপরে চাকরিপ্রার্থীরা তাদেরকে পেলের তাদের ওপর সমস্ত রাগ উঠে যায় এবং তারসাথে অসংখ্য গ্রামবাসীও ঘটনার প্রতিবাদ করে!

সেই সময় ঘটনাস্থলে উপস্থিত হন সেখানকার তৃণমূল নেতা সুব্রত সরকার! তিনি যে তিনি সমস্ত ঘটনা শুনেছেন এবং তিনি এটাও বলেন যে মারামারি করে কোনদিনও কোন সমস্যার সমাধান হয় না আমরা আলোচনা করে এই সমস্যার সমাধান করব!

Back to top button