বিধায়কের বৌ শুভশ্রীর কাছে হেরে গেলেন সাংসদ দেব!

নিজস্ব প্রতিবেদনদেব এবং শুভশ্রী দুজনেই টলিউডের দুজন বিখ্যাত অভিনতা ও অভিনেত্রী। বর্তমানে দেব রয়েছেন স্টার জলসা পরিচালিত ‘ডান্স ডান্স জুনিয়র’ – এর বিচারকের পদে এবং শুভশ্রী রয়েছেন জি বাংলা পরিচালিত ‘ডান্স বাংলা ডান্স’ – এর বিচারক পদে।

‘ডান্স ডান্স জুনিয়র’ শোটির বিচারকের পদে রয়েছেন দেব, মনামী এবং মহাগুরুর পদে আছেন টলিউড ও বলিউডের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। অন্যদিকে ‘ডান্স বাংলা ডান্স’ শোটির বিচারকের পদে রয়েছেন শুভশ্রী, জিৎ। আমরা সকলেই জানি জি বাংলা এবং স্টার জলসাতে একই ধরনের রিয়ালিটি শো সম্প্রচার হওয়ার কারণে দুটি শো এর মধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে।

গত সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’কে টেক্কা দিয়ে এগিয়ে গেছে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’। এর থেকেই বোঝা যাচ্ছে বোঝা যাচ্ছে যে দর্শক ডান্স বাংলা ডান্স শোটিকে বেশি পছন্দ করছেন। অতএব টলিউডের শুভশ্রী দেবকে টেক্কা দিয়েছেন। এছাড়াও ডান্স বাংলা ডান্স এর সঞ্ছালক বিক্রম অঙ্কুশ জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকরা।

দেব এবং শুভশ্রীকে একসাথে বড় পর্দায় দেখা যায়না অনেক দিন। এমনকি তাদের দুজনের অভিনীত শেষ ছবি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধুমকেতু’,- ও এখনো পর্যন্ত মুক্তি পায়নি। দুজনের অভিনীত বহু ছবিই হিট হয়েছে। দেব ও শুভশ্রী অভিনীত ছবিগুলির মধ্যে অন্যতম হচ্ছে ‘রোমিও’, ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’ প্রভৃতি। শুভশ্রীর কাছে হেরে গেলেন অভিনেতা দেব।

Back to top button