পাজামা ছাড়া শুধু পাঞ্জাবি পরে ‘উত্তেজক’ নাচ মীরের! নেটিজেনরা বললেন, গাঁজার নেশা চড়েছে

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: মির আফসার আলি মানে বিনোদনের রাজা। কমেডিয়ানদের মধ্যে তিনি হলেন সেরা । শুধু কমেডি ই নয় মাঝেমাঝে অভিনয় ও করেন তিনি। আবার রেডিওতে কিংবা সানডে সাসপেন্স সে তার গলা শুনে মন ভরে যায় সকলের ।বলতে গেলে তিনি একজন অলরাউন্ডার। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের বিনোদন মূলক পোস্ট করেন মীর। সম্প্রতি আবারও এমন একটি পোস্ট করলেন তিনি।

তিনি এবারে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন ।সেখানে তাকে দেখা গেছে পায়জামা ছাড়া শুধুমাত্র পাঞ্জাবি পড়ে খাটের ওপর উঠে নাচতে। নীল রঙের একটি পাঞ্জাবী পড়ে তাকে বিশেষ অঙ্গ ভঙ্গি করে নাচতে দেখা গেছে। ত্রিমূর্তি সিনেমার “জানো যদি এ মন কি চায়” এই গানে তিনি নেচেছেন। তার এই নাচ দেখে অবাক হয়ে গেছে সকলে। তিনি ছবিটির ক্যাপশনে লিখেছেন “প্রিয় নায়িকাদের দেখে দেখে শিখেছি। খারাপ বললে দুঃখ পাবো কিন্তু।” আবার তিনি এ কথাও বলেছেন যে শুটিংয়ের সময় যখন তিনি বোর হন তখন তিনি এসব করেন।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

তার এই ভিডিও দেখে প্রত্যেক নেটিজেন ভীষণ অবাক হয়ে গেছেন।ভিডিওটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলেছেন যে তার সোশ্যাল মিডিয়ার এই আইডি হ্যাক হয়ে গেল কিনা ।আবার কেউ কেউ বলেছেন গাজা খেলে এসব করা যায়। আবার অনেকেই মিরের ভীষন প্রশংসা করেছেন ।লোককে হাসানোর জন্য তিনি যে একজন সেরা মানুষ সে কথা বলার অপেক্ষা রাখে না।

Back to top button