“মীরজাফর, গদ্দার, দলে ঠাঁই নেই”- রাজীব বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে জানালো তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: এই বছরের নির্বাচনে হেরে যাওয়ার পর বিজেপির কিছু দলবদল করে আশা নেতারা বিশেষ করে মুকুল রায় ও রাজীব বন্দোপাধ্যায় কি দল বদল করবেন এই নিয়ে যথেষ্ট চিন্তায় আছেন বিজেপি।

রাজীব বন্দ্যোপাধ্যায় গতকাল ফেসবুকে পোস্টে লিখেছেন,”সমালোচনা অনেক হয়েছে, বাংলার মানুষের বিপুল জনসমর্থন নিয়ে নির্বাচিত সরকারের সমালোচনা এবং মুখ্যমন্ত্রীর প্রতিরোধ প্রদর্শন করতে গিয়ে বারবার দিল্লি চলো আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ এটা কিছুতেই গ্রহণ করবে না। আমাদের সকলের সর্বাগ্রে উচিত রাজনীতির বাইরে বেরিয়ে কভিড পরিস্থিতি এবং ইয়াস পরিস্থিতিতে বিপর্যস্ত মানুষগুলোর পাশে দাঁড়ানো”।

রাজীব বন্দ্যোপাধ্যায় এখন ঠিক কি করতে চাইছেন তা বলা যাচ্ছে না। কারণ একুশের ভোটপর্ব থেকে ততটা সক্রিয় ভূমিকায় দেখা যায়নি তাকে। অনেকের মতামত তিনি হয়তো আবার তৃণমূলে যোগ দিতে চাইছেন। তৃণমূল কর্মীরা রাজীব বন্দ্যোপাধ্যায় কে তাদের দলে জায়গা দিতে চাইছেন না। ডোমজুড় বিধানসভা কেন্দ্র এলাকায় রাজীব বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে একটি পোস্টার দিয়েছে তৃণমূল কর্মীরা।

এই পোস্টারে লেখা হয়েছে, “যে মীরজাফর এবং গদ্দারের নেতৃত্বে তৃণমূল কর্মীদের উপরে অত্যাচার হয়েছিলো, তাদের মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিলো, তাদের এই বাংলায় কোন জায়গা নেই।”

Back to top button