প্রেগনেন্ট বান্ধবীর পাশে নেই মিমি, নুসরাতের অবৈধ বেবিবাম্প দেখার ইচ্ছে নেই প্রকাশ্যে জানালেন মিমি, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: মুসলিম হওয়ায় সত্ত্বেও সিঁদুর পরা, রথের দড়ি টানা প্রভৃতি বিষয় নিয়ে যথেষ্ট সমালোচনার মধ্যে পড়তে হয়েছে তাকে।এর পর আবার নুসরতের মা হওয়ার খবর নিয়ে সমালোচনা তৈরী হয়েছে। কিছুদিন আগেই তিনি জানান তাদের যে বিয়েটা হয়েছে সেটা বৈধ নয়। নিখিলের সাথে বিয়ে হয়ে যাওয়ার পর ও তিনি সম্পর্কটাকে স্বীকার করতে চাইছেন না। এতদিন নিখিলের সাথে তার সম্পর্কটি ‘লিভ ইন’ বলে দাবি করেছেন।

অন্যদিকে, নিখিল নুসরাতের বিরুদ্ধে কোর্টে দেওয়ানী মামলা করেছেন। এদিকে আবার সোশ্যাল মিডিয়ায় নুসরাতের বেবি বাম্প এর ছবি ভাইরাল হয়েছে। তবে ছবিতে মিমিকে দেখা যাচ্ছে না। তারা দুজন একে ওপরের খুব ভালো বন্ধু। বিপদের সময় দুজন দুজনের পাশে থাকে। তারা দুজন দুজনকে ‘বোনু’ বলে ডাকে।

তুরস্কের বোদরুমে নুসরত জাহান ও নিখিল জৈনের ডেস্টিনেশন ওয়েডিংয়ে ইন্ডাস্ট্রি থেকে একমাত্র মিমি সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু এই বিতর্কের সময়ে পাশে থাকতে দেখা গেল না মিমিকে। অনেক প্রশ্ন উঠেছে নুসরতের চরিত্র নিয়ে। তবে কি তাদের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে? নাকি তিনি বিজেপিতে নাম লেখাচ্ছেন?

যদি আমরা একটু খেয়াল করি তাহলে আমরা দেখতে পাবো গত কয়েক মাসে সোশ্যাল মিডিয়ায় নুসরতকে দুই বিজেপি নেত্রী শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গেই পার্টি করতে দেখা গিয়েছে।আর বিজেপি নেতা যশের সঙ্গে তার এত ভালো সম্পর্ক থাকায় সকলের কাছে প্রশ্ন তিনি কি অভিনেতা যশের হাত ধরে বিজেপিতে নাম লেখাতে চলেছেন। রাজনৈতিক মহল এখন উত্তাল নতুন হ্যাশট্যাগ ‘যশরত’ নিয়ে।

নুসরাতের সন্তানের পিতৃপরিচয় জানতে সবাই ব্যাস্ত হয়ে পড়েছেন। ৮ জানুয়ারি ছিল অভিনেত্রীর ৩১ তম জন্মদিন। সেইদিনে একাধিক ছবি পোস্ট করার সাথে তিনি লিখেছেন, আজকের জন্য বাঁচুন, আগামীকালের কথা পরে ভাববেন। অনেকের মতামত এর মধ্যেই কোনো ইঙ্গিত লুকিয়ে আছে।

অভিনেতা যশ এবং অভিনেত্রী নুসরত রাজস্থানে নতুন বছরকে স্বাগত জানানোর পর থেকে তাদের মধ্যে থাকা সম্পর্ক নিয়ে নতুন করে সমস্যা তৈরি হয়েছিল। আজমের দরগায় গিয়ে নুসরাত সাদা সালোয়ার কামিজ এবং মাথায় বাঁধা ছিল তার ওড়না এবং যশ সাদা জ্যাকের ও গোলাপী রঙের রুমাল মাথায় বেঁধে একসাথে সেলফি তুলতে দেখা গিয়েছে দুজনকে।


এদিকে আবার অনেকদিন ধরে নুসরাত ও নিখিলের সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিয়ে কোনো পোস্ট করতে দেখা যায়নি। অন্যদিকে নুসরাত ও যশের সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিয়ে প্রচুর ছবি পোস্ট করতে দেখা যায়। একে অপরকে ট্যাগ করে অনেক পোস্ট করেন দুজনে। কিন্তু আসলে লুকিয়ে থাকা ব্যাপারটা কি সেটা নিয়ে কেউই এখনও মুখ খোলেননি।

Back to top button