ফিরল ‘খাব না আমরা চা’-এর স্মৃতি, চায়ের কাপ হাতে পুলিশ ভ্যানে ২, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: গতবারের লকডাউনে বেশ ভাইরাল হয়েছিলেন চা কাকুরা এবার ঠিক তেমনি দেখা গেল দুই নতুন চা কাকুকে। গতবারের কাকুর সেরা ডায়লগ ছিল ‘‘আমরা কি চা খাব না? খাব না আমরা চা?’’ আগের লকডাউনে এই ডায়লগ টি খুবি ভাইরাল হয়েছিল চা কাকু অর্থাৎ মৃদুল বাবু । তিনি থাকেন বিজয়গরে । তার এই কথাটি রীতিমত ভাইরাল হয়ে গিয়েছিল এবং সাধারন মানুষের মুখে মুখেই চলতে থাকে কথাটি আজ অব্দি। জনতা কার্ফু দিন বিকেলে চা খেতে বেরিয়ে হঠাৎ করেই ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি । আবার বছর ঘুরতে না ঘুরতেই সেই একই স্মৃতি মনে করিয়ে দিল আবার ভাইরাল হলো অন্য দুই চা কাকু।

লকডাউনের বিধি না মেনে এই রাস্তায় বেরোনোর জন্য ওই দুই ব্যক্তিকে টানতে টানতে গাড়িতে তুলছে পুলিশ। কিন্তু সেই মুহুর্তে ও তাদের হাতে ছিল চায়ের কাপ। পুলিশের গাড়িতে উঠতে উঠতে দেখা গেল তারা চায় চুমুক দিয়ে যাচ্ছে। এদিকে যে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছে তার কোনো পরোয়া নেই । আটক হওয়ার পরও তারা চা খেতে ভুলেছেন না তারা। আর পুলিশরাও তাদের থেকে তা কেড়ে নিচ্ছেন না। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, পুলিশের গাড়িতে ওঠার পরও তাঁদের হাতে চায়ের কাপ ছিল।

ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করেছেন আইপিএস অফিসার অঙ্কিতা শর্মা। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ওই দুই ব্যক্তির চা-প্রেমকে ‘টুরু লব’ আখ্যা দিচ্ছেন নেটাগরিকরা। চা-প্রেমিকদের হাত থেকে চায়ের কাপ কেড়ে না নেওয়ার জন্য কেউ কেউ ওই পুলিশ কর্মীদেরও প্রশংসা করছেন।

Back to top button