বউ-বাচ্চা থাকতেও অন্য জনার সঙ্গে প্রেম! পুলিশে FIR করলেন কাঞ্চন মল্লিকের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় জানান, কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তার স্বামী প্রেম করছেন। অনেক সহ্য করে ধৈর্যের বাঁধ ভেঙে গেলে তিনি প্রতিবাদে সামিল হন। তবে কাঞ্চন মল্লিক বলেন, তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তাকে ফাঁসানো হয়েছে। শ্রীময়ীর চট্টরাজের সঙ্গে তার হৃদ্যতার সম্পর্ক ছাড়া আর কোনো সম্পর্ক নেই।

শ্রীময়ী জানান, এটা তার ভুল ধারনা কাঞ্চনের সাথে তার সেরকম কোনো সম্পর্ক নেই। কিন্তু পিঙ্কি বলেন,“তার কাছে হৃদ্যতার সংজ্ঞা আলাদা। এতই যখন হৃদ্যতার সম্পর্ক তবে একদিনও কেন তার ছেলের খোঁজ নেননি শ্রীময়ী?”

তার স্ত্রী পিঙ্কি আরো বলেন, ছেলের স্কুলের মাইনে সময়মত দিলেও তার সঙ্গে কথা বলার সময় পান না তিনি, ৮ বছরের বিবাহিত জীবনে অনেক সহ্য করেছেন তিনি আর নয়। কেউ চাইলে অন্য সম্পর্ক নতুন করে শুরু করতেই পারেন। কিন্তু দুটোকেই অস্বীকার করা প্রাক্তন এবং বর্তমান দুই সম্পর্ক অসম্মান করা।

পিঙ্কি বন্দ্যোপাধ্যায় স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে, গড়িয়াহাট থানায় এফআইআর দায়ের করেন। এতদিন পর্যন্ত এই অভিনেতা সৎ ভাবে কাজ করে গিয়েছেন যাতে তার দিকে কেউ আঙুল তুলতে না পারে। তিনি উত্তরপাড়া থেকে ভোটে জিতে বিধায়ক হয়েছেন। পুলিশের পরবর্তী পদক্ষেপ কি হয় সেটাই এখন দেখার বিষয়।

Back to top button