কেন্দ্রের নিরাপত্তা ছাড়লেন লকেট, বললেন ‘কর্মীরা নিরাপদ না, আমি রক্ষী নিয়ে ঘুরি কি করে”

নিজস্ব প্রতিবেদন:  বিজেপির ১৫ জন বিধায়ক এর আগে কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার করেছেন। এবার বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার করার সিদ্ধান্ত নিলেন। তিনি অভিযোগ জানিয়েছেন যে রাজ্য জুড়ে বিজেপির অনেক নেতা-কর্মীরা যখন আক্রান্ত হচ্ছে, তখন আমি নিরাপত্তা নিয়ে আর কি করব। হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখে পাঠান।তাতে তিনি নিজের নিরাপত্তা প্রত্যাহারের আবেদন জানিয়েছেন।

লকেট চট্টোপাধ্যায় সংবাদ মাধ্যমে বলেন যে, “২ মে ফল ঘোষণার পর থেকে রাজ্য জুড়ে বিজেপির কর্মীরা আক্রান্ত হচ্ছেন। আমাদের অনেক কর্মী ভোট পরবর্তী হিংসায় প্রাণ হারিয়েছেন। মহিলাদের উপর অত্যাচার করা হয়েছে। আমি নিজে নিরাপত্তারক্ষী নিয়ে থাকব, আরেকদিকে সুদূর গ্রামে মহিলারা নিরাপত্তা ছাড়া তৃণমূলের হাতে বারবার আক্রান্ত হবেন, সেটা মেনে নিতে পারছি না।”

লকেট চট্টোপাধ্যায় আরো বলেন যে, “এর আগেও আমার কোনও নিরাপত্তারক্ষী ছিল না, নির্বাচনের আগে আমাকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছিল। ফলাফল ঘোষণার পর চারিদিকে যা অত্যাচার চলছে, সেটা দেখা আমার মনে হয়েছে যে, ওদের যখন নিরাপদে রাখতে পারছি না তখন আমি নিরাপত্তা নিয়ে কি করব? আমি তাঁদের কাছে মুখও দেখাতে পারি না।” CISF-এর কর্মীরা লকেট চট্টোপাধ্যায় এর নিরাপত্তার দায়িত্বে ছিলেন। নিরাপত্তা প্রত্যাহার করার জন্য অমিত শাহকে চিঠি লেখার পাশাপাশি রক্ষীদেরও আর আসতে বারণ করেছেন তিনি।।

Back to top button