মায়ের কোলে ছোট্ট কেশব, নিজের নতুন পরিচয় খুঁজে পেলেন অভিনেত্রী মধুবনী!

নিজস্ব প্রতিবেদন: মধুবনী গোস্বামী যে তাঁর সন্তানের সঙ্গে খুব আনন্দেই দিন কাটাচ্ছে, তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। মধুবনী হলেন গোপাল ঠাকুরের ভক্ত। তাই তিনি তাঁর পুত্রসন্তানের নাম রেখেছিলেন কেশব। আর এবার মধুবনী নিজেকেও ‘কেশব-জননী’ বলে পরিচয় দিলেন।

কিছুদিন আগে মধুবনী কেশবকে কোলে নিয়ে রাখা একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে মধুবনীর একটি তাঁতের শাড়ি পরে আছেন। পরম যত্নে কেশবকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তিনি। কেশবের জন্ম হয়েছে রাজা 2021 সালের 10 ই এপ্রিল। মধুবনী সংবাদমাধ্যমে কেশবের জন্ম দেওয়ার অভিজ্ঞতাও জানিয়েছেন। এখন মধুবনী কেশবের সঙ্গেই বেশিরভাগ সময়ই কাটান।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী মধুবনীর মধ্যে প্রথমে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও পরে তা প্রেমে পরিণত হয়। ‘ভালোবাসা ডট কম’-এর নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে করেছেন।

এই মুহূর্তে রাজা স্টার জলসার জনপ্রিয় শো ‘খড়কুটো’য় অভিনয় করছেন। মধুবনীর হাতে বহুদিন ধরেই কাজ নেই। কিছুদিন আগে তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে একটি বিউটি পার্লার খুলেছেন। ইন্সটাগ্রামে প্রায়ই তাঁকে তার বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

Back to top button