৪ দিন পরেই লক্ষ্মীনারায়ণ যোগ! ভাগ্যের খেল দেখাবেন এই ৩ রাশি

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: আগামী 18 জুন মহালক্ষ্মী যোগ বা লক্ষীনারায়ন যোগ সৃষ্টি হতে চলেছে ।সেদিন শুক্রগ্রহ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশিতে বর্তমানে বুধ ও অবস্থান করছে এবং বুধ ও শুক্রের মিলনের ফলে এই যোগ গঠিত হতে চলেছে। এই যোগ এর ফলে তিনটি রাশির ভাগ্য বিরাট পরিবর্তন আসতে চলেছে। তবে এই পরিবর্তন বিশেষত ভালোর দিকে আসতে চলেছে। দেখে নেওয়া যাক কোন তিনটি রাশির ক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে ।

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই মহালক্ষী যগের ফলে ভালো সময় আসতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের সামনে অফিসে পদোন্নতির যোগ আছে। বেতন বৃদ্ধির যোগ রয়েছে ।যারা ব্যবসার সঙ্গে যুক্ত তারাও ভালো লাভ পেতে চলেছেন।

কর্কট রাশির জাতকদের জন্য এটি খুবই ভালো সময়।অনেকদিন থেকে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে । দূরে কোথাও ঘুরতে যাওয়া ও লাভজনক হতে পারে এবং অতিরিক্ত খরচের ধাক্কা সামলে ওঠার সম্ভাবনা রয়েছে । সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে চলেছে কর্কট রাশির জাতক-জাতিকাদের।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য এই যোগ ভালো প্রভাব আনবে। বন্ধু বান্ধব আর আত্মীয়দের সঙ্গে আরও ভাল সম্পর্ক তৈরী হবে। অর্থ উপার্জনের যোগ বাড়বে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসার লাভ বাড়বে। প্রেমের ক্ষেত্রেও ভালো সময় আসবে।

Back to top button