নতুন বছরের আগেই ধামাকা অফার নিয়ে এল জিও, দিনে যত খুশি ব্যবহার করুন ডেটা, নেই কোনো লিমিট

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: এই কষ্টসাধ্য দুর্মূল্যের বাজারে সমস্ত টেলি সংস্থাগুলো তারা তাদের নিজেদের রিচার্জ প্লান বাড়িয়ে দিয়েছে। সাধারণ মানুষকে যার জন্য অনেক সমস্যায় পড়তে হচ্ছে প্রতিনিয়ত। তবে গ্রাহকদের কথা চিন্তা করে পরবর্তীকালে নতুন প্লান নিয়ে আসছে বিভিন্ন টেলি সংস্থাগুলি। থাকছে আনলিমিটেড ডাটা এবং কলের সুবিধা।

তবে রিলায়েন্স জিওর একটি অফার আছে, সেখানে আপনি দিনে আনলিমিটেড এটা ব্যবহার করতে পারবেন। বিশদে জেনে নিন জিওর সমস্ত অফারের বিষয়ে

296 টাকা দিয়ে রিচার্জ করলে আপনি পাবেন 25 জিবি ডাটা। যার ফলে আপনি একদিনে আনলিমিটেড ডাটা ব্যবহারের সুবিধা পেয়ে যাচ্ছেন। 25 জিবি ডাটা শেষ হয়ে গেলেও 64kb স্পিডে আপনার ইন্টারনেট পরিষেবা চালু থাকবে।

তার সাথে আপনি পেয়ে যাচ্ছেন জিও এর নানা অ্যাপের সাবস্ক্রিপশন। তার সঙ্গে সঙ্গেই আপনি পেয়ে যাচ্ছেন আনলিমিটেড কলের সুবিধা এবং দিনে 100 টি এসএমএস করার সুবিধা পর্যন্ত। এই প্লান এর সময়সীমা থাকবে 30 দিন অব্দি।

এবার 2021 শেষ হওয়ার আগেই জিও গ্রাহকদের জন্য একটি ধামাকাদার অফার নিয়ে হাজির হচ্ছে। নতুন প্লানে গ্রাহকরা নতুন নতুন অফার পাবে বলে জানা যাচ্ছে। যেখানে একবার রিচার্জ করলেই আপনি সারাবছর নিশ্চিন্তে থাকতে পারবেন রিচার্জ থেকে। তার সাথে বিনামূল্যে ভয়েস কলের সুবিধা পেয়ে যাচ্ছেন।

2545 টাকা দিয়ে শুধুমাত্র একবার সারা বছরের জন্য গ্রাহকদের রিচার্জ করতে হবে মোবাইল। যে কোন নেটওয়ার্কে গ্রাহক তার ফলে পাবে আনলিমিটেড কল এবং দেড় জিবির সাথে প্রতিদিন 100 টা করে এসএমএস বিনামূল্যে। তার সাথে থাকছে জিও এর নানা অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

মাই জিও অ্যাপ টিতে গিয়ে আপনাকে অবশ্যই রিচার্জ করতে হবে। আর রিচার্জ করার ফলে আপনি পেয়ে যাচ্ছেন ধামাকাদার অফার সারা বছরের জন্য। যেখানে একবার রিচার্জ করলে আপনারা সারা বছরে মোবাইল রিচার্জের দিকে তাকাতে হবে না।

Back to top button