‘চুমুতে মেপে নেব কলিশন’, বৃষ্টির দিনে চরম রোমান্টিক মুডে ভাইরাল শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদন: শ্রীলেখা মিত্রকে তার কর্মকাণ্ডের জন্য প্রায়ই ল্যাইম লাইটে দেখা যায়, কখনো তীক্ষ্ম মন্তব্য আবার কখনো সেক্সি অ্যাটায়ারে, তার এইসব কাজের জন্য তাকে বহুবার ট্রোল হতে হয়েছে, তবে তিনিও ট্রোলাদের মুখ বন্ধ করা জবাব দিতেও পিছু হাঁটেননি। তার বয়সের ছাপ তিনি তার মন এবং শরীরের দিকে আসতে দেননি, তবে এবার অভিনেত্রীর মনে প্রেম জেগে উঠল। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সেরকমই আভাস পাওয়া যাচ্ছে।

কিছুদিন আগে শ্রীলেখা ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন, সেখানে তাকে সাধারণ পোশাকে সাদাকালো ছবিতে দেখা যাচ্ছে, ছবিতে আবার তার চার লাইনের পংক্তি আছে। ওই পোস্ট করা ছবিটির থেকেও শ্রীলেখার লেখা পংক্তিই সকলের বিশেষ করে নজর কেড়েছে। শ্রীলেখা তার নিজের ছবির ওপর লিখেছেন, ‘সে দেশ খুঁজে পেলে জানিও, যেখানে প্যারালাল দৃষ্টিপথ অ্যাসপিরেশন। তোমাকে ভাবাবোই ভাববো, চুমুতে মেপে নেব কলিশন’।

শ্রীলেখা নিজের ছবিটির চিত্রগ্রাহক রাণা বসুকে এর জন্য সৌরভ মিত্রকে কৃতজ্ঞতাও জানিয়েছেন। অভিনেত্রীর এই পোস্টটির ওপর ঝড়ের গতিতে লাইক পড়েছে। অভিনেত্রীর ভক্তরা কমেন্টে ভরিয়ে দিয়েছে ছবিটিকে।

উল্লেখ্য, কিছুদিন আগেই শ্রীলেখা অভিনীত ছবি “১২ সেকেন্ডস” মুক্তি পেয়েছে। এই ছবিতে শ্রীলেখাকে শিলাজিৎ মজুমদারের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও শ্রীলেখার হাতে একটি “অযান্ত্রিক” এবং “অ্যাকোরিয়াম” সিনেমা দুটো রয়েছে। অযান্ত্রিক ছবিটিতে শ্রীলেখার পাশাপাশি দিতিপ্রিয়া রায়কেও অভিনয় করতে দেখা যাবে।

Back to top button