ভাগ্য পরিবর্তনের জন্য এই জিনিসগুলো বাড়িতে রাখুন

নিজস্ব প্রতিবেদন: মানুষ তার ভাগ্যকে পরিবর্তন করতে চাই না এরকম মানুষ মনে হয় খুঁজলেও পাওয়া যাবে না। আপনি যদি নিজের ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে সবার আগে নিজের ওপর এবং নিজের কাজের ওপর বিশ্বাস রাখুন। মনে রাখবেন আপনি আজকে যা করছেন তার ফলস্বরূপ আপনি ভবিষ্যতে পাবেন। কিন্তু ভাগ্য পরিবর্তনের সাথে সাথে আপনাকে যে দিকে নজর দিতে হবে সেটা হল আপনার বাড়ির বাস্তু শাস্ত্র।

ভাগ্য পরিবর্তনের জন্য গৃহে রাখুন এই জিনিসগুলি –

গৃহসজ্জাকে নির্ভর করেই ঘরে সৌভাগ্য ডেকে আনা সম্ভব। ইচ্ছে মতন এলোমেলো ঘরদোরে সহজে প্রবেশ করে দুর্ভাগ্য ও অশুভ শক্তি। গৃহসজ্জার এমন কিছু আছে যা আপনার ঘরে রাখলে সৌভাগ্যের উদয় হবে। এমনি কিছু জিনিসের তালিকা দেওয়া হলো-

১) আয়না – আয়নার ভুল ব্যবহার ঘরে দুর্ভাগ্য ডেকে আনে খুব সহজে। অন্যদিকে সঠিক ব্যবহারে বদলে যেতে পারে সবকিছুই। সর্বদা চারকোনা আয়না ব্যবহার করুন। মেঝে থেকে অন্তত চার থেকে পাঁচ ফিট উচ্চতায় আয়না ঝোলান। খুব ভালো হয় আয়না এমনভাবে ঝোলালে যেন সবুজের প্রতিফলন দেখা যায়। এতে ঘরে অর্থ ও সৌভাগ্য আসে।

২) বাঁশের কিছু আসবাবপত্র – গৃহসজ্জায় বাঁশের তৈরি জিনিস ব্যবহার করতে ভুলবেন না। শো পিস, রান্নাঘরের উপাদান, ইন্টেরিয়রের অংশ হিসেবে ব্যবহার করা যেতে পারে। এতে ঘরে সৌভাগ্য ফিরে আসে।

৩)নীল কাপড় – নীল আকাশের রঙ। তাই গৃহসজ্জায় নীল রঙের যে কোন কাপড়ই সৌভাগ্য বয়ে আনে। ঘরের সাজে যতটা সম্ভব নীল ব্যবহার করুন।

৪) গাছপালা – সবুজ গাছপালা ঘরে শান্তি, সমৃদ্ধি ও সৌভাগ্য বয়ে আনে। বিশেষ করে এলোভেরা, পুদিনা, লাকি ব্যাম্বু, মানি প্লান্ট ইত্যাদি। সদর দরজায় গাছ রাখতে চাইলে সর্বদা গোল পাতা বিশিষ্ট গাছ রাখুন।

Back to top button