করিনাকে বয়কটের দাবি সফল, ‘সীতা’র চরিত্রে কাস্ট করা হলো কঙ্গনা রানাওয়াতকে

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে সরগরম হয়েছিল করিনা কাপুর খানকে নিয়ে। করিনা প্রচুর পারিশ্রমিক দাবি করেছিলেন ‘সীতা-দি ইনকারনেশন’ ফিল্মে ‘সীতা’ চরিত্রে অভিনয় করার জন্য। ফলে নেটিজেনরা ক্ষুব্দ হয়ে করিনাকে বয়কটের দাবি জানায়। একইসঙ্গে ‘সীতা’ চরিত্রে কঙ্গনা রানাউত কে কাস্ট করার দাবি জানান তারা। এই ঘটনার এক সপ্তাহের মধ্যেই জানা গেল কঙ্গনা ‘সীতা’ চরিত্রে অভিনয় করতে চলেছেন।

তবে একটি চমকপ্রদ বিবৃতি দিয়েছেন ‘সীতা-দি ইনকারনেশন’-এর চিত্রনাট্যকার কে.ভি.বিজেন্দ্রপ্রসাদ। তিনি জানিয়েছেন, কখনই ‘সীতা’ চরিত্রে অভিনয়ের জন্য করিনাকে প্রস্তাব দেওয়া হয়নি। সীতা চরিত্রের জন্য তিনি কঙ্গনাকেই ভেবেছিলেন। তিনি এও জানিয়েছেন এখনো শেষ হয়নি ‘সীতা-দি ইনকারনেশন’-এর চিত্রনাট্যের কাজ।

শ্রী রামচন্দ্রের সঙ্গে বিয়ের আগে সীতার কাহিনী তুলে ধরার কথা ভাবা হয়েছে ‘সীতা-দি ইনকারনেশন’ -এ। এই ফিল্মে সীতার যে বয়স দেখানো হবে তার চেয়ে করিনার বয়স অনেক বেশি।এর আগে ‘মণিকর্ণিকা’, ‘থালাইভি‘ সিনেমায় কঙ্গনা নায়িকা এবং কে.ভি.ভিজেন্দ্রপ্রসাদ প্রযোজক হিসেবে কাজ করেছেন।

এই ফিল্মে কঙ্গনাই ‘সীতা’-র চরিত্র প্রথম পছন্দ। যদি এই চরিত্রের জন্য আলিয়া ভাটের কথাও চিন্তা করা হয়েছিল। কিন্তু নির্মাতারা চাপের মুখে নতি স্বীকার করেছেন কে.ভি.ভিজেন্দ্রপ্রসাদের চাপের মুখে। তাহলে পুরোটাই কি ছিল পাবলিসিটি স্টান্ট যা করিনা ও জানতেন। তাহলে কি কঙ্গনার তৈরি চিত্রনাট্যই বলিউডের ভবিষ্যৎ হতে চলেছে?

Back to top button