বঙ্গভঙ্গ-র দাবির মধ্যের ‘মিনি পাকিস্তান” নিয়ে ফিরহাদকে খোঁচা জিতেন্দ্রর, ভাইরাল হল পোস্ট

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গকে ভাগ করে আলাদা আলাদা রাজ্যে পরিণত করার দাবি করলেন বিজেপির সাংসদ জন বারলা। খবর পেয়ে তৃনমূল ওনার বিরূদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ উত্তরবঙ্গের উপর হওয়া বঞ্চনার বিরূদ্ধে অভিযোগ তুলে বলেন বাংলাদেশ থেকে রোহিঙ্গা-মুসলিমরা উত্তরবঙ্গে এসে জমি-জায়গা দখল করে নিচ্ছে, রেশন কার্ড পেয়ে যাচ্ছে, কিন্তু এখানকার স্থানীয় বাসিন্দারা সেই সব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে পড়ছে।

বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও একই কথা বললেন জন বারলার মতো। তিনি জঙ্গলমহল, বাঁকুড়া, পুরুলিয়াবাসীদের প্রতি কলকাতা সরকারের বঞ্চনার অভিযোগ তুললে তৃনমূলের তরফ থেকে তার নামে পুলিশে অভিযোগ করা হয়।

আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ অনায় তৃনমূলের উপর তীব্র প্রতিবাদ জানান। তিনি যখন প্রথম বিজেপিতে যোগ দিয়েছিলেন তখন বাবুল সুপ্রিয়র আপত্তির কারণে তিনি সরে যান। তারপর আস্তে আস্তে তার আপত্তি উঠে গেলে পুনরায় আবার বিজেপিতে আসেন।

জিতেন্দ্র তিওয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট করেন, “যারা বাংলায় মিনি পাকিস্তানের স্বপ্ন দেখে তাদের বিরুদ্ধে FIR হবে না কেনো?” জিতেন্দ্র তিওয়ারির এই পোস্টটি আসলে করেছিলেন বর্তমান পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমকে। কারণ তিনি অনেকদিন আগে বলেছিলেন পাকিস্তানের ডন পত্রিকাকে সাক্ষাৎকারে কলকাতাকে মিনি পাকিস্তান বানিয়ে রেখেছি। এই ঘটনার পাল্টা পুনরাবৃত্তি করলেন জিতেন্দ্রবাবু।

Back to top button