গ্রাহকদের কথা ভাবছে Jio, লঞ্চ হল নতুন ৩টি রিচার্জ প্ল্যান

বর্তমানে টেলিকম সংস্থা কোম্পানিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল জিও। এই টেলিকম কোম্পানির গ্রাহকসংখ্যা প্রচুর। যদিও গত বছর ডিসেম্বর মাস থেকেই জিও কোম্পানি তাদের রিচার্জ এর মূল্য অনেকটা বাড়িয়ে দিয়েছে। কিন্তু তবুও গ্রাহকসংখ্যা বিশেষ কমেনি এই টেলিকম সংস্থার। এই জিও তে রয়েছে এমন তিনটি প্ল্যান যেগুলি বেশ উপকারী এবং সাশ্রয়ী ।তবে এই রিচার্জ প্ল্যান গুলি পোস্ট পেড।

599 টাকাতে এই ফোনটিতে রয়েছে আনলিমিটেড কল এর সুবিধা। এছাড়াও এই প্ল্যান এ একটি অতিরিক্ত সিম ও আপনাকে দেয়া হবে। ফলে আপনার পরিবারের কেউ সেই সিমটা ব্যবহার করতে পারেন। মোট 100 জিবি ডেটা পাওয়া যাবে এই প্ল্যান এর মাধ্যমে। এছাড়াও নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন এই প্ল্যান এর মাধ্যমে।

799 টাকাতে এই প্ল্যান এও রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। এর সঙ্গে আপনি পেয়ে যাবেন দেড়শো জিবি ডাটা। এছাড়াও নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম ডিসনে প্লাস হটস্টার এর ফ্রি সাবক্রিপসন পেয়ে যাবেন এই প্ল্যান এর মাধ্যমে। এর সঙ্গে দুটো অতিরিক্ত সিম আপনাকে দেওয়া হবে।

999 টাকাতে এই প্ল্যান টি তে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে থাকবে 200gb ইন্টারনেট। এ ছাড়াও এর সঙ্গে আপনি তিনটি ফ্রি সিম পেয়ে যাবেন। এছাড়াও অ্যামাজন প্রাইম ডিসনে প্লাস হটস্টার এর সুবিধা ও পেয়ে যাবেন। এর সঙ্গে 500 জিবি ডেটার রোল ওভার এর সুবিধা পাওয়া যাবে এই প্ল্যান এর মাধ্যমে।

Back to top button