ভারতের সবচেয়ে সস্তা প্রিপেড প্ল্যান নিয়ে এলো Jio, ৩০ দিনের জন্য খরচ হবে মাত্র ১ টাকা

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: কয়েকদিন আগেই আমরা দেখেছি যে পুরনো প্ল্যানের দাম বাড়িয়ে কেমন ভাবে সাধারণ মানুষকে অস্বস্তিতে ফেলে দিয়েছিল জিও সহ বাকি সকল টেলিকম কোম্পানিগুলি। তবে সম্প্রতি আবার একের পর এক দারুন সব নতুন প্ল্যান নিয়ে এসে গ্রাহকদের মুখের হাসি আরো একবার বাড়িয়ে দিল মুকেশ আম্বানির এই সংস্থা।

জিও সম্প্রতি এখনো পর্যন্ত ভারতবর্ষের সব থেকে সস্তা একটি রিচার্জ প্ল্যান নিয়ে এলো। সূত্র মারফত জানা গিয়েছে তার দাম মাত্র এক টাকা। এই প্ল্যানের বৈধতা থাকবে ৩০ দিন মানে এক মাস। সঙ্গে নোমিনাল ডেটা হিসেবে পেয়ে যাবেন ১০০ এমবি।

জিওর তরফ থেকে রিপোর্টে বলা হয়েছে, মাই জিও অ্যাপ থেকেই আপনি এই নতুন রিচার্জ প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং চাইলে প্ল্যানটি নিতেও পারবেন ওখান থেকে। প্ল্যানটি সম্পর্কে আরো বলা হয়েছে যে যদি কোনো গ্রাহক ১০ বার রিচার্জ করে তাহলে ১ জিবি হাই স্পিড ডাটা পাবেন। সাধারণত ১ জিবি হাই স্পিড ডাটা প্ল্যানের দাম ১৫ টাকা। সেক্ষেত্রে আপনি মাত্র ১০ টাকা খরচ করই পেয়ে যাবেন পুরো ১ জিবি ডাটা।

অন্য প্লান গুলির মধ্যে আনলিমিটেড সবথেকে কম দামি প্ল্যান হলো ১১৯ টাকার। এই টাকার পরিবর্তে আপনি পেয়ে যাবেন দেড় জিবি হাই স্পিড ডাটা সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুযোগ।

Back to top button