‘বহুবার শা’রী’রি’ক মিলন করেছি, কিন্তু বিয়ে নয়, তাই বি’চ্ছে’দে’র প্রশ্নই ওঠেনা’, মুখ খুললেন নুসরাত

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরে নেটদুনিয়া কাপছে অভিনেত্রী নুসরত জাহানের (nusrat jahan) সন্তানসম্ভবনার খবর নিয়ে। গত বছরেই স্বামী নিখিল জৈনের সঙ্গে (nikhil jain) বৈবাহিক সম্পর্কে ফাটল দেখা দিয়েছে তার। এরমধ‍্যেই নিখিল জানিয়েছেন নুসরতের ভাবী সন্তান তাঁর নয়। এই রকম কঠিন পরিস্থিতিতে নুসরত কিন্তু আশ্চর্যভাবে চুপ রয়েছেন।

ইনস্টাগ্রামে বহু পোস্ট করলেও তার সন্তানসম্ভবা হওয়ার বা ভাবী সন্তানের পিতৃপরিচয় নিয়ে কোনো কথাই বলেননি। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। আর মুখ খুলতেই সমস্ত বিষ্ফোরক মন্তব্য করেছেন নুসরত। নিখিল জৈনের সঙ্গে নাকি তাঁর বিয়েই হয়নি।

এদিন নুসরত বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি‌, বিয়ে নয়। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তুরস্কে গিয়ে নুসরত নিখিল রাজকীয় ভাবে ‘ড্রিম ওয়েডিং’ করেছিলেন। কিন্তু বিয়ের দুবছর পর নুসরত দাবি করে বসলেন এই বিয়ে নাকি মিথ‍্যে। নুসরতের দাবি, যে পদ্ধতিতে তাঁরা বিয়ে করেছিলেন তা সেই দেশে অবৈধ তো বটেই, উপরন্তু ভারতীয় আইনে হিন্দু মুসলিম বিয়ের যে বিশেষ আইন রয়েছে তাও মানা হয়নি তাঁদের বিয়েতে। ফলে যে বিয়েটাই হয়নি তার আবার কিসের বিচ্ছেদ?

অন্যদিকে জানা গিয়েছে, নিখিল নাকি নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপটা নিয়ে নিয়েছেন। এছাড়া এও জানা গিয়েছে, তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি বলে অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তাঁরা। নিখিল আনন্দবাজার ডিজিটালকে জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরত আর তাঁর সঙ্গে থাকতে চান না, তিনি সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরতের মা সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তাঁর। কাজেই এই সন্তান তাঁর নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। তিনি আরো জানিয়েছেন, নুসরতের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

Back to top button