“শোভন শিশুর মতো নিষ্পাপ”- বললেন বৈশাখী

নিজস্ব প্রতিবেদন: নারদ কাণ্ডে অভিযুক্ত শোভন বন্দ্যোপাধ্যায় এর হঠাৎই গ্রেফতার হওয়াতে তার প্রিয় বান্ধবী বৈশাখী চট্টোপাধ্যায় ভীষণ ভাবে ভেঙে পড়েছেন। তিনি চিন্তিত শোভনের শারীরিক অসুস্থতা নিয়ে।শোভনেকে বাড়ি থেকে গ্রেফতার করে আনার ট্রমা এখন তিনি কাটিয়ে উঠতে পারেননি। তিনি তার এই গ্রেফতার কোনো মতেই মানতে পারছেন না। ঈশ্বর বিশ্বাসী বৈশাখী তিনি ঈশ্বরের কাছে কামনা করেছেন শোভন বন্দ্যোপাধ্যায় যেনো সুবিচার পা।

বুধবার বৈশাখী এক সংবাদ মাধ্যমে জানান যে, কোনো প্রিয় মানুষ কে হঠাৎ অপরাধীর মতো নিয়ে যেতে দেখি তা ভালো লাগে। সকালে কেন্দ্র বাহিনী সারা বাড়ি ঘিরে অসুস্থ শোভন কে তুলে নিয়ে গেল।সেই ট্রমা থেকে আমি এখনো বার হতে পারেনি।আমি ঈশ্বর বিশ্বাসী। আমি তার কাছে প্রাথনা করি যে তিনি যেন কোনো যন্ত্রনা না পান। তাকে ঈশ্বর আবার তার আনন্দের দিন ফিরিয়ে দেবেন।শোভনের মন শিশুর মতো নিষ্পাপ। যার প্রতি এত মানুষের ভালোবাসা আছে আমি মনে করি তার কিছুই হতে পারে না।

জেলে যাওয়ার পর থেকে শোভন ভীষণ অসুস্থ হয়ে পড়ে।তার শরীর এখন কেমন ? এই উত্তরে বৈশাখী জানান যে বুকে ব্যথা টা আছে। অক্সিজেন লেভেল ওঠা নামা করছে। কিন্তু ভালো খবর হলো করোনা নেগেটিভ এসেছে। বৈশাখী বলেন তাকে হোমে আরেস্ট করে রাখতে পারতো CBI। এই প্রসঙ্গে বৈশাখী আরো বললেন আদালতে আগামীকাল শুনানির দিন,আমাদের কাছে অনেকগুলো ঘণ্টা। বিচারব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। নিশ্চয়ই সুবিচার পাবে শোভন। যেভাবে জামিন হওয়ার পর যা ঘটল, সেটা অগণতান্ত্রিক, অনভিপ্রেত’।

Back to top button