অবিশ্বাস্য! ৬ বছর পর ফের ২ বছরের জন্য কল ও ডেটা একদম ফ্রি দিচ্ছে Jio

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: অবিশ্বাস্য ব্যাপার। ২০১৬ সালে দেশবাসীর জন্য নতুন একটি টেলিকম কোম্পানি নিয়ে আসেন ভারতীয় বিজনেস টাইকুন মুকেশ আম্বানি। যার নাম দেওয়া হয় “Jio”। এদিকে, বাজারে এসেই গ্রাহকদের জন্য কল এবং ডেটা সম্পূর্ণ বিনামূল্যে উপহার দেয় ওই সংস্থা।

পাশাপাশি, Jio বর্তমানে দেশের অন্যতম সর্ববৃহৎ টেলিকম কোম্পানি হিসেবে পরিগণিত হয়। মাত্র কয়েক বছরের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এই সংস্থা। পাশাপাশি, গ্রাহকদের কথা মাথায় রেখে এবং তাঁদের সুবিধার্থে বিভিন্ন যুগোপযোগী প্ল্যানও নিয়ে আসে Jio!

সেই রেশ বজায় রেখেই এবার এই কোম্পানি গ্রাহকদের জন্য Jio Phone-এর ক্ষেত্রে একটি বাম্পার অফার নিয়ে এসেছে। যেটিকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়েছে গ্রাহকদের মধ্যে। নতুন এই প্ল্যানের জেরে সাধারণ গ্রাহকদের বেশ সুবিধা মিলবে। পাশাপাশি, কলিংয়ের পাশাপাশি আরও একাধিক সুবিধা উপলব্ধ থাকছে এই প্ল্যানে।

এছাড়াও, আপনি যদি Jio-র এই ফোনটি কিনে থাকেন তবে আপনাকে এটি ২ বছরের জন্য রিচার্জ করারও কোনো প্রয়োজন হবেনা। এছাড়াও, এই প্ল্যানে আপনি Jio অ্যাপের সাবস্ক্রিপশন সহ 4G সুবিধা এবং 48 GB ডেটা পাচ্ছেন। তাই দীর্ঘ সময়ের জন্য কলিংয়ের সুবিধাও পেয়ে যাবেন গ্রাহকেরা। সুতরাং গ্রাহকদের জন্য এটা দুর্দান্ত অফার ই বলা চলে।

Back to top button