ক্রমশ বাড়ছে দূরত্ব? দিলীপের ডাকা বৈঠকে অনুপস্থিত মুকুল, তুঙ্গে দলত্যাগের জল্পনা

নিজস্ব প্রতিবেদনমঙ্গলবার দিলীপ ঘোষ বৈঠক ডাকলে মুকুল রায় সেখানে না আসলে সেই ঘটনা কিন্তু সবার নজর এড়িয়ে যায়নি। যথেষ্ঠ জল্পনার সৃষ্টি হয়েছে এই নিয়ে। তবে মুকুল রায় কি সত্যিই দল ছাড়তে চলেছেন? প্রশ্ন সকলের।

মঙ্গলবার কলকাতার হেস্টিংসের কার্যালয়ের বৈঠকে বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সমস্ত রাজ্য পদাধিকারীদের আমন্ত্রণ জানিয়েছিলেন। সবাই সেখানে যোগ দিলেও যোগ দিলেন না মুকুল রায়। সুতরং এই নিয়ে রাজনৈতিক মহলে যথেষ্ঠ সমালোচনার তৈরী হয়।

দলের সাথে সম্পর্ক আর আগের মতো নেই তাই জন্যই তিনি যোগ দিলেন না বৈঠকে? এরকমই প্রশ্ন সবার। এবিষয়ে বিজেপি বিধায়ক একটি সংবাদমাধ্যমে বলেন, “এসবের মধ্যে আমি নেই। কোনও বৈঠকের কথা আমি জানি না।” তাঁর এই বক্তব্য আরও সমস্যার সৃষ্টি করে। এক্ষেত্রে দিলীপ ঘোষ বলেন, পরিস্থিতি অনুকূল থাকলে তিনি আসার আশ্বাসও দিয়েছিলেন।

রাজনৈতিক মহলে শুধু এই একই প্রশ্ন ঘোরাফেরা করছে তিনি কি তৃণমূলে যোগ দিতে চাইছেন। অভিষেক বন্দোপাধ্যায় হাসপাতালে মুকুল রায়ের স্ত্রী কে দেখতে যাওয়ার পর থেকেই এই নিয়ে সন্দেহ করতে শুরু করেছে সবাই। মুকুল-শুভ্রাংশু কাউকেই পুরো ফর্মে দেখা যাচ্ছে না। কিন্তু বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তার উপর থেকে এখনও বিশ্বাস হারাননি। তিনি বলেন, “মুকুলবাবুর স্ত্রী অত্যন্ত অসুস্থ। ওনারা বর্তমানে সমস্যার মধ্যে রয়েছেন।”

Back to top button