“যদি সঠিক পথে হাঁটা যায়, তবে একটা জীবনই যথেষ্ট”, কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি চর্চিত টলিগঞ্জের দুই বিচ্ছন্ন দম্পতি শ্রাবন্তী – রোশন সিং এবং নুসরত-নিখিল। গত বছর অক্টোবর থেকে আলাদা থাকা শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। গতবছরের তৃতীয় বিয়ে ভাঙার পর বেশ চর্চায় ছিলেন অভিনেত্রী। এবছর আবার এই বিয়ের ভাঙন নিয়ে শ্রাবন্তীকে কম কথা শুনতে হয়নি। এমনকি তারা দুজন দুজনকে আনফলোও করে দিয়েছেন।

কিন্তু রোশন আবার নিজের প্রথম স্ত্রীর সাথেই ঘর করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে শ্রাবন্তী রোশনের সাথে থাকবে কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এর মধ্যেই অভিনেত্রী তার চতুর্থ প্রেমে মত্ত হয়েছেন। তার প্রেমিকের নাম হল অভিরূপ নাগ চৌধুরী। ইনি একজন নামী ব্যবসায়ী। এই লকডাউনে তাদের প্রেম অনেক দুর গড়িয়েছে। এমনকি কিছুদিন আগে অভিনেত্রী নিজের ফ্ল্যাটে অভিরুপের জন্মদিন পালন করেছেন। নিজের অভিরুপকে একটা দামী হীরের আংটিও উপহার দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীকে এখন তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় দেখা যায়। গতকাল অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যপশান দিয়েছেন, ‘জীবন একটাই, একবারই বাঁচার সুযোগ আসে,সঠিক পথে হাঁটলে একটা জীবনই যথেষ্ট’। এই ক্যপশান কি তাহলে অভিরুপের জন্য। সম্প্রতি অভিনেত্রী বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু ভোটে হারার পর রাজনীতির পথ থেকে সরে পুরোনো কাজে মন দিয়েছেন।

এতদিন অভিনেত্রী বিভিন্ন রকম সিনেমা করেছেন। কিছু কিছু রিয়ালিটি শোয়ের বিচারক ও সঞ্চালিকা হিসেবেও কাজ করেছেন। তবে অভিনেত্রী এবার ওয়েব সিরিজ করতে চলেছেন। তিনি হইচইয়ের ‘দুজনে’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তিনি ছাড়াও এই সিরিজে আছেন সোহম চক্রবর্তীও। আগামী ৯ জুলাই এই সিরিজ ‘হইচই’ প্ল্যাটফর্মে দেখা যাবে। ইতিমধ্যে এই নতুন ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে।

Back to top button