‘প্রধানমন্ত্রী হিসাবে মমতাকেই দেখতে চাই, কেউ আটকাতে পারবে না’, ভবিষ্যৎবাণী করলেন আশ্রমের প্রধান

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: একথা এখন সবার কাছে বেশ পরিষ্কার যে তৃতীয় বার বাংলার ক্ষমতায় আসার পর থেকেই দিল্লী জয়ের স্বপ্ন দেখছে তৃণমূল বাহিনী। তাঁদের যেনো এখন একটাই লক্ষ, যে প্রধানমন্ত্রীর চেয়ারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বসানো। জানা গেছে বর্তমানে তিনদিনের গঙ্গাসাগর সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই মুখ্যমন্ত্রীকে পাশে নিয়ে ভবিষ্যৎবাণী করতে দেখা গেলো আশ্রমের প্রধান জ্ঞানদাস মহান্তকে।

সূত্রের খবর গত মঙ্গলবার সেখানে গিয়ে কপিলমুনির আশ্রমে পুজোও দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আশ্রমের প্রধান জ্ঞানদাস মহান্ত বলেছেন, ‘মমতাকে প্রধানমন্ত্রী হওয়া থেকে কেউ আটকাতে পারবেন না। প্রধানমন্ত্রী হিসাবে তাকেই দেখতে চাই আমরা’। এরপর সেখান থেকে বেড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারত সেবাশ্রম সংঘে গিয়ে পুজো দেন এবং সেখানকার সন্ন্যাসীদের সঙ্গে কথাও বলেন।

যদিও তিনি এদিন কপিলমুনির আশ্রমে পুজো দিতে এসে বলেছিলেন, ‘কুম্ভ মেলার থেকে কোন অংশে কম পবিত্র নয় এই মেলা। কথায় বলে না- সব তীর্থ বারবার/ গঙ্গাসাগর একবার। এই  মেলাকে জাতীয় স্বীকৃতি দেওয়ার জন্য আমরা অনেকবার কেন্দ্রকে চিঠি লিখেছি, কিন্তু সাড়া পাইনি। দ্রুতই জাতীয় মেলা বলে ঘোষণা করা উচিত এই মেলাকে’।

এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, যে ‘কেন্দ্রকে বহুবার মেলায় যাতায়াতের জন্য একটি ব্রিজ বানিয়ে দেওয়ার কথা বলা হয়েছে। কিন্তু সেক্ষেত্রেও কোন সাড়া পাইনি। তবে আমরা আমাদের কাজ করব এবং টাকাপয়সা হলে ব্রিজটা বানাবো’।

Back to top button