“কখনও ভাবিনি তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে”, মন খারাপ কাঞ্চন মল্লিকের!

নিজস্ব প্রতিবেদন: পর্দায় প্রতিদিন নিজে হাসছেন এবং আমাদের হাসাচ্ছেন কাঞ্চন মল্লিক। রিয়্যালিটি শো হক বা সিনেমা সব জায়গাতেই কমেডিয়ান হিসাবে কাঞ্চনের ডিম্যান্ড সব থেকে বেশি। কাঞ্চন বর্তমানে দিদি নং ওয়ান শোতে আমাদের হাসতে আসছেন।কিছুদিন আগেই রাজনীতির মঞ্চে এসেছেন কাঞ্চন মল্লিক। এখন তিনি বিধায়ক। এই পরিস্থিতিতে তার কপালে অপবাদ জুটল। উল্লেখ্য, কাঞ্চনের স্ত্রী বিয়ের পর থেকেই আলাদা থাকতেন। মন বসেনি তার শ্বশুর বাড়িতে। তারপর পিঙ্কি বন্দোপাধ্যায় একটি পুত্র সন্তানের জন্ম দেন। পুত্র সন্তানকে নিয়েও আলাদা থাকতেন পিঙ্কি।

সম্প্রতি, খবরের পাতায় উঠে এসেছে কাঞ্চন-শ্রীময়ী পরকীয়া ঘটনা। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি অভিযোগ করেছেন, কাঞ্চন কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কিন্তু কাঞ্চন শ্রীময়ী দুজনেই এই অভিযোগ অস্বীকার করেছেন। ইতিমধ্যে পিঙ্কি থানায় গিয়ে এই দুজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি কাঞ্চন নিজেও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ জমা দিয়েছেন।

কাঞ্চন মল্লিক তাহলে কার জন্য আক্ষেপ করছেন, স্ত্রীর জন্য নাকি শ্রীময়ী চট্টরাজের জন্য? সম্প্রতি কাঞ্চন একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে তার ভালোবাসার মানুষ রয়েছে। আর তিনি হলেন তার মা। কয়েক মাস আগেই তিনি বিগত হয়েছেন। তার মায়ের উদ্দেশ্যে কাঞ্চন লেখেন, ‘এক বছর হয়ে গেলো মায়ের আঁচল, মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম । কখনো ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে… তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কী জিনিস সেটা ভোগ করছি ! যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব Miss করছি।’

Back to top button