“মুখ্যমন্ত্রীর জন্য প্রাণ দিতেও রাজি”- শোভন চট্টোপাধ্যায়ের পাশে থেকে মন্তব্য করলেন বৈশাখী

নিজস্ব প্রতিবেদন: একদিকে করোনার প্রকোপে রাজ্যসহ সারাদেশ নাজেহাল রাজ্যে গত রবিবার থেকে শুরু হয়েছে লকডাউন। তৃণমূল নেতা ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায়, এবং তৃণমূলের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করলো সিবিআই। জানা গিয়েছে আদালতে ভার্চুয়ালি পেশ করা হয়েছিল এই চারজন মন্ত্রী কে, এই ঘটনা নিয়ে জল্পনা ছড়িয়েছে সারা রাজ্যে।

চারজন জামিনের আর্জি জানায়। একসময় তাদের জামিন হয়ে গিয়েছে বলে শোনা গেলেও পরে জানা যায় তাদের জামিন স্থগিত করা হয়েছে। বর্তমান তাদেরকে প্রেসিডেন্সি জেলে পাঠানো হয়েছে বলে খবর। এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যে দফায় দফায় পুলিশ কর্মী এবং তৃণমূল কর্মীদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। মুখ্যমন্ত্রী উপস্থিত হয়েছিলেন নিজাম প্যালেসে। তাঁকেও গ্রেপ্তার করতে হবে বলে সিবিআই আধিকারিকদের কাছে দাবি তুলেছেন মুখ্যমন্ত্রী। তিনি বেশ কয়েক ঘণ্টা সিবিআই অফিসে ছিলেন।

এদিকে স্বামীর গ্রেপ্তার হওয়ার খবর শুনে শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় উকিল নিয়ে উপস্থিত হন নিজাম প্যালেসে। শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “আমি ওনার জন্য প্রাণ দিতে রাজি, যেভাবে মুখ্যমন্ত্রী শোভনের পাশে দাঁড়িয়েছেন। মুখ্যমন্ত্রী আন্দোলনের ডাক দিলেই ছুটে যাবো আমি। দরকার হলে ওনার চটি নবান্নে গিয়ে রেখে আসবো। অনেকটা ভরসা পেয়েছি মুখ্যমন্ত্রী পাশে দাঁড়ানোয়।”

Back to top button