“শুধু লিভ ইন করার জন্য থেকেছি আমি নিখিলের সাথে, এই বাচ্চার বাবা নিখিল”,- মুখ ফসকে বলে ফেললেন অনেক কথাই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: টলিউডের তারকা নায়িকা নুসরত জাহান এবং তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন বর্তমানে শিরোনাম দখল করে রেখেছে। ২০১৮ সালের তুরস্কে বিবাহ সম্পন্ন করে এই জুটি। কিন্তু বর্তমানে তাদের সম্পর্কের মাঝে তৈরি হয়েছে বিচ্ছেদের মেঘ। পাশাপাশি সাধারণ মানুষ প্রশ্ন তুলছে নুসরত জাহান-এঁর চরিত্র নিয়ে। কিন্তু নেটিজেনরা অবাক হয়ে যাচ্ছে, যেভাবে নুসরত একের পর এক বিস্ফোরক মন্তব্য করে যাচ্ছেন।

অভিনয় জগতে যথেষ্ঠ নাম কামালেও ব্যক্তিগত জীবনে সফল হননি তিনি। নিখিল ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন, তাদের সম্পর্ক বিচ্ছেদের জন্য। কিন্তু তা দেখেই এক বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিনেত্রী নুসরত, বলেন,” আমাদের বিয়ে তুরস্কে সম্পন্ন হয়েছিল। ভারতে তুরস্কের বিয়ে অবৈধ। আইনত ভাবে আমাদের বিবাহ সম্পন্ন হয়নি। কোন প্রশ্নই ওঠেনা বিচ্ছেদের। নিখিলের সঙ্গে আমি শুধুমাত্র সহবাস করেছি, এর বেশি কিছু নয়।”

নুসরতের এইসব কথার পরিপেক্ষিতে নিখিল জানিয়েছেন,” নুসরত যে ফ্ল্যাটে থাকে, সেই ফ্ল্যাট কেনার জন্য ৬০ লক্ষ টাকা আমার দেওয়া। নুসরত যে গাড়িটি ব্যবহার করে সেটি আমার।”

নিখিলের দেওয়া এসব তথ্য উড়িয়ে দিয়ে নুসরত পাল্টা জবাবে বলেন,” বিদেশে থাকা নিখিলের বোনের খরচ আমি চালাতাম। আমার ব্যাংকের সমস্ত ডিটেইলস নিখিলের কাছে থাকায় অনেকবার লেনদেন করেছে আমাকে না জানিয়ে।” নুসরাতের এই কথায় আঘাতপ্রাপ্ত হয়ে নিখিল জানান,” কোনদিনই এমন ধরনের মন্তব্য আমি আশা করিনি। নিজেকে মানুষ হিসেবে খারাপ লাগছে।”

Back to top button