‘অগ্নিপথ’ ছবিতে হৃত্বিকের বোন এখন সুন্দরী যুবতী, দেখুন অভিনেত্রীর একগুচ্ছ বোল্ড ছবি

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: 2012 সালে ঋত্বিক রোশনের সুপার হিট সিনেমা অগ্নিপথ এর কথা কারোরই অজানা নয়। বহুদিন পরে একটি ছবি উপহার দিয়ে দর্শকের মনে বিশেষভাবে জায়গা করে নিয়েছিলেন তিনি। অনবদ্য অভিনয় এর মাধ্যমে দর্শকদের মন কেড়ে নিয়েছিল মুহূর্তেই। এই ছবিতে হৃত্বিক রোশন ছাড়াও অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া সঞ্জয় দত্ত এবং এক ক্ষুদে অভিনেত্রী কনিকা তিওয়ারি।

এই ক্ষুদে অভিনেত্রী কনিকা তিওয়ারি হৃতিকের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। মাত্র 15 বছর বয়সেই দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন এই অভিনেত্রী। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা ত্রিপাঠীর হলেন কনিকা। ওই সিনেমায় অভিনয়ের সময় মাধ্যমিকের জন্য পড়াশোনা করছিলেন তিনি। তার সেই সময় এই অভিনয়ের জন্য সুযোগ মেলে তার।

অগ্নিপথ ছবিতে রিত্তিকের বোনের চরিত্রে অভিনয়ের জন্য প্রায় 6000 মেয়ে অডিশন দিয়েছিল কিন্তু তার মধ্যে কনিকা বেছে নেওয়া হয়েছিল এই অভিনয়ের জন্য। তবে বর্তমানে অভিনেত্রীর বয়স 26 বছর। তিনি আর আগের মত নেই। বদলে গিয়েছে তার গায়ের রং। এখন তিনি আরও গ্ল্যামারাস হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অন্যান্য অভিনেত্রী দের মত বেশ সক্রিয় কনিকা।মাঝেমধ্যেই তার বিভিন্ন ফটো, ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোইং এর সংখ্যাও কম নয়। সোশ্যাল মিডিয়ায় তার বোল্ড ছবি ভাইরাল হতে সময় নেয় না তার গ্ল্যামারাস এর দিক থেকে অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে সহজেই টেক্কা দিতে সক্ষম তিনি।

 

View this post on Instagram

 

A post shared by KANIKA TIWARI (@kanikatiwariofficial)

অভিনেত্রী তামিল, তেলেগু, কন্নড় ভাষার বিভিন্ন ছবিতে কাজ করেছেন। অগ্নিপথ সিনেমার পরে বলিউডে তাকে সেভাবে দেখা না গেলেও তিনি তার সিনেমা ঠিকই চালিয়ে যাচ্ছেন। অগ্নিপথ সিনেমাতে তাকে অতি সাধারন দেখালেও এখন তিনি সুপার হট হিসেবে প্রতিনিয়তই ধরা দিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।

Back to top button