Free Fire গেমে FREE-তে Diamonds জিতবেন কী ভাবে? জানুন

নিজস্ব প্রতিবেদনFree Fire গেমের মধ্যেই রয়েছে বিভিন্ন গান স্কিন কস্টিউম ও অন্যান্য অ্যাক্সেসারিজ়। যদিও, এই সব ফিচার ডায়মন্ড ছাড়া উপভোগ করা যায় না।

যদিও এই গেমে ডায়মন্ড কিনতে হলে টাকা লাগে। কিন্তু সকলের পক্ষে তো আর টাকা দিয়ে ডায়মন্ড কেনা সম্ভব নয়। তাই অনেকেই বিনামূল্যে ডায়মন্ড কেনার উপায় খুঁজতে থাকেন। এখন লাখ টাকার প্রশ্ন হল, ফ্রি ফায়ার গেমে কী ভাবে বিনামূল্যে ডায়মন্ড পাওয়া যায়। আর সেই প্রশ্নেরই উত্তর নিয়ে হাজির এই সময় ডিজিটাল। Free Fire গেমে কিভাবে বিনামূল্যে ডায়মন্ড পাবেন, জেনে নিন –

1. Google Opinion Reward -এই Google Opinion Reward অ্যাপটি খুবই জনপ্রিয় একটি অ্যাপ। এই অ্যাপের সার্ভেতে আসা অত্যন্ত সহজ প্রশ্নের উত্তর দিয়ে পেতে পারেন Google Play রিওয়ার্ড, এবং সেই রিওয়ার্ড ব্যবহার করেই Free Fire গেমে ডায়মণ্ড কিনতে পারবেন।

2. GPT অ্যাপ ও ওয়েবসাইট – আপনি জনপ্রিয় GTP রিওয়ার্ড অ্যাপটিও ব্যবহার করতে পারেন। এমনই কিছু অ্যাপ হল Easy Rewards, Swagbucks, Poll Pay, Ysense। এই সব অ্যাপগুলিতে সাধারণত কুইজে অংশ নিতে হয়। পরে আপনি সেই টাকা গিফট ভাউচারের মাধ্যমে খরচ করতে পারবেন।

3. ইভেন্ট -আপনি একটি ইভেন্টে যে কোনও ক্লিপ পোস্ট করে অংশগ্রহণ করতে পারেন। এখন যে ইভেন্টটি চলছে তার নাম হল ‘ক্রিয়েটর ক্রাফটার’ ইভেন্ট’, 15 জুন পর্যন্ত এই ইভেন্টটি চলবে। এই ইভেন্টটিতে Minecraft এর দুনিয়ার বিভিন্ন ভিডিয়ো আপলোড করা যাবে।

4. এছাড়াও Free Fire খেলোয়াড়রা চাইলে বড়ো বড়ো ইউটিউবারদের কাস্টম রুমে গিয়েও তাদের giveaway থেকে ডায়মন্ড জেতার চেষ্টা করতে পারেন।

Back to top button