22 বছরে কতটা বদলে গেছে কুচ কুচ হোতা হে এর এই ছোট্ট অঞ্জলি, দেখলে চোখ ফেরাতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন: কুচকুচ হোতা হে ছবিটি মুক্তি পেয়েছে আজ সেটা 22 বছর পূর্ণ করেছে। সেখানে দেখতে পাওয়া গিয়েছিল শাহরুখ এবং রানী মুখার্জীর বুদ্ধিমান এবং নিস্পাপ মেয়ের অঞ্জলীকে। সেই অঞ্জলীর আসল নাম হল সানা সাঈদ।

ছবিটি তার কাছে এখনও পর্যন্ত খুবই গুরুত্বপূর্ণ। কারণ তিনি এই ছবির মাধ্যমে সিনেমা জগতের কাজ শুরু করেছিলেন। কুচকুচ হোতা হে ছবিটি 1998 সালে মুক্তি পেয়েছিল। সেটা এখন অনেক পুরনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছে। ছবিটি এখনও পর্যন্ত অনেকে পছন্দ করেন।

অঞ্জলীর চরিত্রে দেখানো সানা আব্দুল সাইদ 1988 সালের 22 শে সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তার দুটি বোন রয়েছে। তারা অভিনয় জগৎ ভালোবাসেন না। কিন্তু তিনি খুব ভালোবাসেন অভিনয় করতে। তিনি ছোটবেলা থেকেই এর সাথে যুক্ত। তিনি এখন বেশ হট এবং স্টাইলিশ।

কুচকুচ হোতাহে ছাড়া হার দিল জো পেয়ার কারেগা এবং বাদলের মতন ছবিতেও তিনি অভিনয় করেছেন। তিনি অনেক ছোটপর্দায় ও সিরিয়ালে কাজ করেছেন। তিনি ছোটো থেকেই সিনেমার প্রতি আকৃষ্ট ছিলেন।

2008 সালে তিনি বাবুল কা অঙ্গন না ছুট না, লো হো গাই পুজা ইস ঘারকি ইত্যাদি সিরিয়ালে এবং বিভিন্ন নাচের রিয়েলিটি শোতে যেমন নাচ বালিয়ে 7, ঝালাক দিক লাজা 6, ঝালাক দিক লাজা 7 ইত্যাদিতে তিনি কাজ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় তার ফ্যানদের সাথে ছবি পোস্ট করেন। সবাই খুব পছন্দও করেন। তাকে প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখতে পাওয়া যায়।

Back to top button