HONDA কোম্পানির ধামাকা অফার। এবার Honda Activa স্কুটি ঘরে নিয়ে আসুন অর্ধেক দামে

নিজস্ব প্রতিবেদন: দুই টাকার চাহিদা বেড়ে গিয়েছে গতবছর করোনা পরিস্থিতির পর থেকে। সেই দুই চাকা বাইক, সাইকেল, স্কুটিও হতে পারে। বর্তমানে খুব একটা ভালো না গাড়িঘোড়ার অবস্থা। সেজন্যেই বহু মানুষ চেষ্টা করছে দুই চাকা কেনার।অনেক সুবিধা হয় বাড়িতে একটা দুই চাকা থাকলে। তাদের জন্য সুখবর যারা এখন বর্তমানে দুই চাকা কেনার কথা ভাবছেন। হণ্ডা অ্যাক্টিভা বাড়ি নিয়ে আসতে পারেন অর্ধেক দামে।

বর্তমানে দুই চাকা সবারই পছন্দ। কারণ এর বিবিধ সুবিধা আছে। তাদের জন্য একটি সুখবর আছে যারা হোন্ডা অ্যাক্টিভা স্কুটি কেনার কথা ভাবছেন। চলুন দেখে নেওয়া যাক অফারটি। আসলে আজকের দিনে একটি ভালো সিদ্ধান্ত সেকেন্ড হ্যান্ড টু হুইলার কেনা। আজকের দিনে মানুষ জন নতুনের থেকে সেকেন্ড হ্যান্ড টু হুইলার কিনতেই বেশি পছন্দ করছে, কারণ সেকেন্ড হ্যান্ড টু হুইলার কম দামে ভালো অবস্থার একটি গাড়ি পাওয়া যায়।

ডিরুম ওয়েবসাইটে গিয়ে বর্তমানে সেকেন্ড হ্যান্ড টু হুইলার কিনতে পারেন। কয়েকটি ভালো অফারের তথ্য আপনাকে দেবে ওই ওয়েবসাইটটি।

১) ইয়ামাহা রে ১১৩ মডেল ২০১৩, ১৫০৪০ কিলোমিটার চলবে, ৬২ কিলোমিটার মাইলেজ, দাম ২৭০০০ টাকা

২) হোন্ডা অ্যাক্টিভা ১১০ সিসি: মডেল ২০১২, ১৯ হাজার কিলোমিটার চলবে, মাইলেজ ৫৫ কিলোমিটার দাম ২৬ হাজার টাকা।

৩) হোন্ডা অ্যাক্টিভা ১১০ সিসি: মডেল ২০১৫, ১৫৫০০ কিলোমিটার চলবে, মাইলেজ ৫৫ কিলোমিটার, দাম ২৯৬০০ টাকা।

৪) হোন্ডা অ্যাক্টিভা ১২৬এসটিডি: মডেল ২০১৫, ১২ হাজার কিলোমিটার চলবে, মাইলেজ ৫৪ কিলোমিটার দাম ৩০ হাজার টাকা।

ওই ওয়েবসাইটে স্কুটি সম্পর্কিত সমস্ত তথ্য দেওয়া রয়েছে। তবে সমস্ত শর্ত এবং নথিপত্র যাচাই করে তবেই কিনুন আপনার দুই চাকা।

Back to top button